1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫ থেকে ২০ শতাংশ: ইসি সচিব  ফুফাতো ভাইয়ের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মানিকগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক সচেতনতামুলক  কর্মশালা অনুষ্ঠিত রাস্তা দেখলে মনে হবে সাগরের ঢেউয়ে খেলা পথ, তবে এটা মহাসড়ক! 

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে মানিকগঞ্জে এলজিইডির ব্যান্ডমিন্টন টুর্ণামেন্ট ফাইনাল খেলা

  • প্রকাশের সময় : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ৩৯৭ বার দেখা হয়েছে
মোহাম্মদ জাহাঙ্গীর আলম বিশ্বাস :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে মানিকগঞ্জে এলজিইডি আয়োজিত ব্যান্ডমিন্টন টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে  জ্যেষ্ঠ সহকারী প্রকৌশলী আশিক ইয়ামিন ও উপ-সহকারী প্রকৌশলী অপূর্ব বণিক জুটি।  ২৫ শে ডিসেম্বর শনিবার রাতে এলজিইডি জেলা কার্যালয়ের ব্যাডমিন্টন মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় তারা নির্বাহী প্রকৌশলী ফয়জুল হক ও আরিফ জুটিকে ২-০ গেমে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
মদিনা গ্রুপের সহযোগিতায় জেলা এলজিইডি আয়োজিত এই টুর্ণামেন্টে তৃতীয় স্থান অধিকার করেছে সিংগাইর উপজেলা দল এবং চতুর্থ স্থান দখল করেছে সাটুরিয়া উপজেলা দল। এছাড়া সাধারণ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছে শামীম ও কাইয়ুম জুটি এবং রানার্স আপ হয়েছে সোহেল ও চান জুটি। উভয় ক্যাটাগরিতে ১৬টি করে মোট ৩২টি দল অংশগ্রহণ করে।
খেলাশেষে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন এলজিইডির ঢাকা সদর দপ্তরের নগর ব্যবস্থাপনা ইউনিটের অতিরিক্ত প্রধান প্রকৌশলী এ এন এম এনায়েত উল্লাহ। এসময় আরও উপস্থিত ছিলেম মানিকগঞ্জ এলজিইডির নির্বাহী প্রকৌশলী ফয়জুল হক, মদিনা গ্রপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সোলায়মান সেলিমসহ এলজিইডির জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।
খেলাশেষে অনুষ্ঠিত হয় আকর্ষণীয় র্যাফেল ড্র। এলজিইডির পরিবার ছাড়াও বিভিন্ন ক্রীড়া সংগঠনের প্রতিনিধিবৃন্দ এবং বিপুল সংখ্যক নারী-পুরুষ এই খেলা উপভোগ করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury