1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

ব্যাটিং পরামর্শক হয়ে ফিরছেন সিডন্স

  • প্রকাশের সময় : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ৩৩০ বার দেখা হয়েছে

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের সঙ্গে জেমি সিডন্স (ফাইল ফটো)


বাংলাদেশে ব্যাটিং পরামর্শক হিসেবে আসছেন জেমি সিডন্স। তিনি এর আগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। ২০০৭ সাল থেকে ২০১১ আইসিসি ওয়ার্ল্ড কাপ পর্যন্ত তিনি সাকিব-তামিমদের কোচ ছিলেন।

শুক্রবার (২৪ ডিসেম্বর) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দ্বিতীয় বোর্ড সভা শেষে এ ঘোষণা দিয়েছেন সংস্থাটির সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, ‘আপনারা হয়ত অনেকেই জানেন, সিডন্স আমাদের ব্যাটিং পরামর্শক হিসেবে আসছেন। ‘জেমি সিডন্সকে ব্যাটিং পরামর্শক হিসেবে বিসিবি নিয়োগ দিচ্ছে। কোথায় করবে, কি করবে তা এখনও নির্ধারণ করা হয়নি। এবং আমরা আশা করছি এই ফেব্রুয়ারীতেই হয়তোবা সবকিছু ঠিক থাকলে সে আমাদের এখানে ব্যাটিং পরামর্শক হিসেবে যোগ দেবে।’

বর্তমানে ব্যাটিং পরামর্শকের দায়িত্ব পালন করছেন অ্যাশওয়েল প্রিন্স। তিনি গত জুলাইয়ে জিম্বাবুয়ে সফর থেকে বাংলাদেশের ব্যাটিং পরামর্শক হিসেবে আছেন। জেমি সিডন্সকে ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়ে আসলেও তাকে কোন দলের সঙ্গে কাজে লাগানো হবে তা চূড়ান্ত করা হয়নি।

সিডন্সের দায়িত্ব নিয়ে পাপন বলেন, ‘এটা আমরা ঠিক করবো। আমরা যদি বলি এইচপি, আমরা যদি বলি অনূর্ধ্ব-১৯, আমরা যদি বলি বাংলাদেশ টাইগার্স কিংবা ১৫ টা ছেলেকে নিয়ে তাকে দেই এসব।’

‘সমস্যাতো অনেকগুলো। এই যে দল সিরিজে আছে, এই সময় কিন্তু কোচিং করা যায়না। যারা নিউজিল্যান্ডে গেছে তারা ছাড়া যারা দেশে আছে তাদের কোচিং হচ্ছে না। এই যে একটা গ্যাপ, এটা দেশি হোক বিদেশি কোচ হোক, আমরা ব্যাটিং, বোলিং উন্নতি করাতে চাই’-আরও যোগ করেন বিসিবি সভাপতি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury