1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

হাসপাতালে সোহেল রানা

  • প্রকাশের সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৩৩০ বার দেখা হয়েছে

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন নায়ক-প্রযোজক সোহেল রানা। ২৫ ডিসেম্বর সন্ধ্যায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এসব তথ্য নিশ্চিত করেছেন সোহেল রানার ছোটভাই চিত্রনায়ক রুবেল।

রুবেল জানান, কয়েকদিন ধরে কাশিতে ভুগছিলেন সোহেল রানা। হাসপাতালে ভর্তির পর তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। আপাতত তার অল্প পরিমাণে অক্সিজেন সাপোর্ট লাগছে।।

১৯৪৭  সালের ২১ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেন মাসুদ পারভেজ। বাংলা চলচ্চিত্র অভিনয়ে নতুন একটি ধারা সৃষ্টির মূল কারিগর তিনি। তার হাত ধরে কয়েক ডজন শিল্পী-কলাকুশলী চলচ্চিত্র জগতে পা রাখেন। চলচ্চিত্রে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করে সোহেল রানা নাম ধারণ করে তিনি।

১৯৭২ সালে মাসুদ পারভেজ বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ মুক্তিযুদ্ধের চলচ্চিত্র ‘ওরা ১১ জন’ সিনেমার প্রযোজক হিসেবে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন। এটি পরিচালনা করেন চাষী নজরুল ইসলাম। বাংলাদেশের চলচ্চিত্র শিল্পে অসামান্য অবদানের জন্য বাংলাদেশ সরকারের কাছ থেকে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury