1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

হরিরামপুরের গালা ইউপি নির্বাচনে এগারো দফা ইশতেহার ঘোষণা করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তুলিপ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ৩৩৫ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :
মানিকগঞ্জের হরিরামপুরের গালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে এগারো দফা ইশতেহার ঘোষণা করেছেন স্বতন্ত্র প্রার্থী (চশমা প্রতীক) এবিএম সামছুন্নবী তুলিপ।

ইউনিয়নের উন্নয়নে এগারোদফা ইশতেহারের মধ্যে ১.আধুনিক ও ডিজিটাল পদ্ধতিতে ট্রেড লাইসেন্স ও চারিত্রিক সনদ প্রদান করা ২.গালা ইউনিয়ন পরিষদকে প্রাতিষ্ঠানিক রুপ দেয়া ৩.গালা ইউনিয়নবাসীর প্রতিটি বাড়িতে ঠিকানাসহ আধুনিক ও ডিজিটাল প্লেট প্রদান করা ৪.গালা ইউনিয়নের মধ্যে ইউনিয়ন সড়ক ও ভিলেজ সড়ক নির্মান করা ৫.গালা ইউনিয়নকে মাদক মুক্ত ঘোষণা করা ৬.গালা ইউনিয়নে স্যানিটেশন ব্যবস্থা নিশ্চিত করা ৭.গালা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স নির্মান করা ৮.ঝিটকা পৌরসভা ঘোষণা করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা ৯. ঝিটকা হাট বাজার ব্যবস্থাপনাসহ হাট বাজার উন্নয়ন করা ১০.ঝিটকা বাজারে গুরুত্বপূর্ণ জায়গায় পাবলিক টয়লেট নির্মাণ করা ১১. গালা ইউনিয়নের জনগণকে পাইপ লাইনের মাধ্যমে পানি সরবরাহের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা।

এবিএম সামছুন্নবী তুলিপ বলেন,আমি এই নির্বাচনে যে ইশতেহার ঘোষণা করেছি তা শতভাগ পালন করব যদি জনগণ সে সুযোগ আমাকে করে দেয়। ইউনিয়নের যেখানে যা করার আমি করব। আমি বিভিন্ন সময়ে বিভিন্ন অনিয়ম রোধে জনগণের পাশে ছিলাম, আছি এবং থাকব, ইনশাআল্লাহ।

আমি শাসক নয়, শুধুমাত্র জনগণের সেবক হয়েই পাশে থাকতে চাই। উল্লেখ্য, আগামী ৫ জানুয়ারি এ উপজেলার ১৩টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা সংখ্যা ১৯৩৫২ জন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury