1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে লাভ ফর ব্লাড সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

  • প্রকাশের সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ৪৯৬ বার দেখা হয়েছে
হাসান সিকদার :
  লাভ ফর ব্লাড সংগঠনের উদ্যোগে মানিকগঞ্জের বেতিলা-মিতরা ইউনিয়নের বড়াই ভিকরা গ্রামে ছিন্নমূল মানুষের জন্য বিনামূল্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।এইসময় গ্রামের প্রায় শতাধিক মানুষকে কম্বল বিতরণ করা হয়। সোমবার সকালে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
লাভ ফর ব্লাড সংগঠনটি তাদের শীতের অসহায়ত্বের কথা জানতে পেরে সাধ্য অনুযায়ী কম্বলের ব্যবস্থা করেন তাদের জন্য।উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেতিলা মিতরা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ ইকবাল মিয়া,লাভ ফর ব্লাডের সভাপতি মুশফিকুর রহমান নিবিড়,সাধারণ সম্পাদক সুমন মোল্লা,সাংগঠনিক সম্পাদক কাজী উদয় ও সামির,সমাজসেবা বিষয়ক সম্পাদক মিদুল আহমেদ,প্রচার ও প্রকাশনা সম্পাদক ফজলে নাভীদ অনন,উপ-প্রচার সম্পাদক অনিক হাসান ও সরকারী দেবেন্দ্র কলেজ কমিটির সভাপতি রাফি।
অনুষ্ঠানে বক্তারা সামর্থ্য অনুযায়ী সবাইকে গরীব মানুষের জন্য শীতবস্ত্র বিতরণের জন্য আলোচনা করেন।সেই সাথে সংগঠনের মূল বিষয় রক্তদান সম্পর্কে গ্রামবাসীকে সচেতন করে তোলেন।একই সাথে গ্রামবাসীরা যারা নিজের রক্তের গ্রুপ সম্পর্কে অবহিত নয় তাদেরকে ভবিষ্যতে সংগঠনের উদ্যোগে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি করতে আশ্বাস প্রদান করেন।গ্রামবাসীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা সংগঠনের এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন এবং এমন ভালো কাজ অব্যাহত রাখার জন্য উপদেশ প্রদান করেন।
এছাড়াও গ্রামবাসীরা বলেন তারা লাভ ফর ব্লাডের এই উদ্যোগের ফলে খুবই উপকৃত হয়েছেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury