1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জের ঘিওরে অগ্নিকান্ডে নি:স্ব দুটি পরিবার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৪২৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার,

মানিকগঞ্জের ঘিওরে অগ্নিকান্ডে বসতবাড়ি ও গবাদী পশু ভষ্মিভূত হয়েছে। উপজেলার বড়টিয়া ইউনিয়নের শ্রীবাড়ি (পূর্ব পাড়া) গ্রামে মঙ্গলবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুনে মোঃ ছগেন মিয়ার দুই ছেলে জসিম মিয়ার ২টি ও মোঃ শরীফের ১টি বসত ঘর ও ৩টি গরু পুড়ে গেছে। এতে প্রায় পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

হত দরিদ্র দুই পরিবারের দশ সদস্য এখন খোলা আকাশের নিচে বাস করছে। খবর পেয়ে ঘিওর ও শিবালয় ফায়ার স্টেশনের দুটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হন।

তবে এতে কেউ হতাহত হয়নি। ক্ষতিগ্রস্থ জসিম মিয়ার বাবা ছগেন মিয়া জনান, আগুন লেগে আমার দুই ছেলের ৩ টি ঘর ও ১টি গরু পুরে গেছে। আমরা এখন একবারে নিঃস্ব হয়ে গেছি। ঘিওর ফায়ার স্টেশন ইনচার্জ মোঃ সেলিম জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত।

বড়টিয়া ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য মোঃ মিজান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আগুনে পুড়ে পরিবার দুটি একেবারেই নি:স্ব হয়ে গেছে। দশ সদস্যের দুই পরিবার পরিজন নিয়ে এক কাপড়ে তারা খোলা আকাশের নিচে বসবাস করছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury