1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

এবার বিজয়ের আইটেম কন্যা সামান্থা!

  • প্রকাশের সময় : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ৩০১ বার দেখা হয়েছে

জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার আইটেম গানে প্রথমবার কোমর দুলিয়েছেন তিনি। গত ১০ ডিসেম্বর গানটির একটি লিরিক্যাল ভিডিও ইউটিউবে মুক্তি পায়। ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের এই গান মুহূর্তের মধ্যেই আলোচনায় চলে আসে। সামান্থার এই আইটেম গান বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিওর তালিকায় সবার উপরে জায়গা করে নেয়।

ফের আইটেম গানে পারফর্ম করতে যাচ্ছেন সামান্থা। এবার তার সঙ্গী হবেন ‘ডিয়ার কমরেড’ খ্যাত অভিনেতা বিজর দেবরকোন্ডা। ভারতীয় সংবাদমাধ্যম তেলেগুবুলেটিন ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, বিজয়ের পরবর্তী সিনেমা ‘লাইগার’। এ সিনেমায় একটি আইটেম গান রাখার পরিকল্পনা করেছেন পরিচালক পুরী জগন্নাথ। এ জন্য সামান্থা রুথ প্রভুর সঙ্গে যোগাযোগ করেছেন এই নির্মাতা।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন—‘আইটেম গানটির জন্য পরিচালক দারুণ কিছু সিক্যুয়েন্স তৈরি করেছেন। এ গানের জন্য তারকা নায়িকা চাচ্ছেন পরিচালক। আর সামান্থা উপযুক্ত বলে মনে করছেন নির্মাতা পুরী জগন্নাথ।’

কিছুদিন আগে ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে পারফর্ম করেন সামান্থা। এত অল্প সময়ের ব্যবধানে আবারো আইটেম গানে পারফর্ম করতে রাজি কিনা তা এখনো জানা যায়নি। খুব শিগগির এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

অ্যাকশন-ড্রামা ঘরানার ‘লাইগার’ সিনেমায় বিজয়কে একজন মিক্সড মার্শাল আর্ট ফাইটারের ভূমিকায় দেখা যাবে। এজন্য কঠোর পরিশ্রম করেছেন তিনি। সিনেমাটির জন্য ৩৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন বলে জানা যায়। এতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন অনন্যা পান্ডে। করন জোহর প্রযোজিত এ সিনেমা আগামী ২৫ আগস্ট মুক্তির কথা রয়েছে। হিন্দির পাশাপাশি পাঁচটি ভাষায় সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury