1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন

মানিকগঞ্জের সিংগাইরে মারজিয়া হত্যা মামলায় দম্পতি গ্রেপ্তার

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ৩১৭ বার দেখা হয়েছে
মানিকগঞ্জে মারজিয়া হত্যা মামলায় দম্পতি গ্রেপ্তার

মানিকগঞ্জের সিংগাইরে মারজিয়া আক্তার (৩০) হত্যা মামলায় জড়িত থাকায় এক দম্পতিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৮ জানুয়ারি) তাদেরকে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দীর জন্য আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার ষোলঘর (খন্ডপাড়া) গ্রামের মৃত শেখ সিদ্দিকের ছেলে শেখ মাসুদ (৩৮) ও তার স্ত্রী রেখা (৩৩)। শুক্রবার দুপুরে মানিকগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান।

পুলিশ সুপার জানান, গত ১৪ জানুয়ারি বেলা সাড়ে ১১টার দিকে সিংগাইরের ওয়াইজনগর হতে ফতেপুরগামী কাঁচা রাস্তার পশ্চিম পাশের খাল থেকে কার্টুন প্যাকেটে ভর্তি অর্ধগলিত গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। ক্লুলেস হত্যা মামলা দায়েরের ১১ দিনের মধ্যে জড়িত দু‘জনকে গ্রেপ্তার করে পুলিশ।

 

আসামি মাসুদ নিজে এই হত্যাকাণ্ডের দায় স্বীকার করেন এবং তার স্বীকারোক্তি ও তথ্য মতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার কাঁচপুর এলাকা হতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো চাকু ও মারজিয়ার ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়।

 

তিনি আরও জানান, নিঃসন্তান মারজিয়া প্রায় ৬/৭ বছর আগে তার স্বামীকে ডিভোর্স দেয়। ডেন্টাল হাসপাতালে কাজ শিখার জন্য ঢাকার মিরপুরে মাসুদের ভাড়া বাসায় সাবলেট হিসেবে থাকতেন তিনি। মারজিয়া তার স্বজনদের সঙ্গে কোনো পারিবারিক সম্পর্ক ছিল না। এই সুযোগে মাসুদ তাকে একা পেয়ে টাকা ও স্বর্ণালংকার আত্মসাৎ করার জন্য পরিকল্পিতভাবে ঢাকার বাসায় গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে। পরে ধারালো ছুরি দিয়ে জবাই করে। মরদেহ গুম করার জন্য মাসুদ ও তার স্ত্রী রেখা মারজিয়ার মরদেহ কার্টুনে প্যাকেট করে ঘটনাস্থলে ফেলে যায়।

অতিদ্রুত সময়ের মধ্যে মামলাটির তদন্ত শেষ করে আসামিদের বিরুদ্ধে আদালতে পুলিশ রিপোর্ট দাখিল করা হবে বলে জানান তিনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury