1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২০ মে ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জের সরকারি দেবেন্দ্র কলেজ মাঠে উইন্টার কাপ ক্রিকেট টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন আনব্রেকাবল বয়েজ

  • প্রকাশের সময় : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২
  • ৩৯৫ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার :
মানিকগঞ্জে উইন্টার কাপ ক্রিকেট টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে আনব্রেকাবল বয়েজ।  (শনিবার) রাতে জেলা শহরেের সরকারি দেবেন্দ্র কলেজ মাঠে আয়োজিত টুর্ণামেন্টের চুড়ান্ত খেলায় তারা যোভাত ফাইটারকে সাত উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
ম্যান অব দ্যা ফাইনাল হয়েছেন চ্যাম্পিয়ন দলের আজিজুল। এছাড়া টুর্ণামেন্টে সেরা খেলোয়ার হয়েছেন চ্যাম্পিয়ন দলের ঈশান বণিক। তিনি সর্বোচ্চ ১১৬ রান করেছেন। একই দলের বোলার সর্বোচ্চ ৬উইকেট পেয়েছেন। এর আগে অনুষ্ঠিত পাঁচটি ম্যাচে সেরা খেলোয়ার হয়েছেন চ্যাম্পিয়ন দলের আজিজুল (২বার) ও ঈশান, রানার্সআপ দলের শুভ ও রায়হান এবং এক্সজোনের চমক। টুর্ণামেন্টে সেরা ক্যাচ ধরার পুরষ্কার পেয়েছেন এক্সজোনের শিমুল।
খেলাশেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলসহ বিভিন্ন ক্যাটাগরিতে পুরষ্কারপ্রাপ্তদের মাঝে ট্রফি ও ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ। সরকারি দেবেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো. রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ডায়বেটিক সমিতির সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুদেব কুমার সাহা, জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক তাবারাকুল তোসাদ্দেক হোসেন খান টিটো, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ বশির রেজা, সদস্য মোহাম্মদ হানিফ আলী, তানজিলুর ফারগানি তানজু ও মশিউর রহমান শিমুল, কোয়াবের সভাপতি দীপক কুমার ঘোষ, জেলা আম্পায়ার অ্যান্ড স্কোরার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাঈদ খান মজলিশ প্রমুখ।
তাসনুভা ফিলিং স্টেশন দুদিনব্যাপী এই ডে-নাইট ক্রিকেট টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতা করেছে। আনব্রেকাবল বয়েক ৩৬০ আয়োজিত এই টুর্ণামেন্টে অংশগ্রহণ করে চারটি দল।
বিসিবির আম্পায়ার সাংবাদিক জাহাঙ্গীর আলম বিশ্বাস, সামসুূদ্দিন স্বপন, নবকুমার মিত্র ও জাহিদুল ইসলাম লিটন খেলা পরিচালনা করেন। এছাড়া, সিনিয়র আম্পায়ার সাঈদ খান মজলিশ ম্যাচ রেফারি এবং শফিকুল আসলাম স্কোরারের দায়িত্ব পালন করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury