1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে অনুষ্ঠিত হলো কর্ণেল মালেক স্মৃতি ব্যাড মিন্টন টুর্ণামেন্টের চুড়ান্ত পর্বের খেলা

  • প্রকাশের সময় : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫১৮ বার দেখা হয়েছে

জাহাঙ্গীর আলম বিশ্বাস ঃ

মানিকগঞ্জে অনুষ্ঠিত হলো কর্ণেল মালেক স্মৃতি ব্যাড মিন্টন টুর্ণামেন্টের চুড়ান্ত পর্বের খেলা। জেলা ক্রীড়া সংস্থার ব্যাডমিন্টন মাঠে ১০টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন জেলা প্রশাসক আব্দুল লতিফ,  সুপার গোলাম আজাদ খান, এলজিইডি’র  নির্বাহী প্রকৌশলী ফয়জুল হক, ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল,  জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন। এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) হোসাইন মোহাম্মদ রায়হান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডিএসবি) নাসির উদ্দিন মল্লিক, ব্যাডমিন্টন উপকমিটির আহবায়ক মশিউর রহমান শিমুল, সদস্য-সচিব আবুল বাশারসহ জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, বিজয়ীদলগুলির কর্মকর্তাবৃন্দ, খেলোয়াড়বৃন্দ।
চুড়ান্ত পর্বের পাঁচটি ইভেন্টে জয়ী হয়েছে, মহিলা এককে চ্যাম্পিয়ন-বন্ধু একাদশ (লাল) এবং রানার্স আপ-প্রভাত সংঘ, মহিলা দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছে বন্ধু একাদশ (লাল) এবং রানার্স আপ-স্টেডিয়াৃ বয়েজ, পুরুষ এককে চ্যাম্পিয়ন হয়েছে এলসিসি এবং রানার্সআপ -মুন্নু মেডিক্যাল কলেজ, পুরুষ দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছে জেলা পুলিশ এবং রানার্সআপ হয়েছে তাকবির এন্টারপ্রাইজ, পুরুষ দ্বৈত (৪৫ উর্ধ্ব) ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছে তাকবির এন্টারপ্রাইজ এবং রানার্সআপ হয়েছে দাশড়া পল্লীমঙ্গল সমিতি। অন্যদিকে, বাছাইপর্বে পাঁচটি ইভেন্টে বিজয়ীরা হলেন, মহিলা দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছে ক্যাফে অঙ্গন এবং রানার্সআপ হয়েছে মধুবন পুষ্পালয়, পুরুষ এককে চ্যাম্পিয়ন হয়েছে মুলজান ব্রাদার্স এবং রানার্সআপ হয়েছে মধুবন পুষ্পালয়, পুরুষ দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছে মুলজান ব্রাদার্স এবং রানার্সআপ হয়েছে আর.আর. এস.সি, পুরুষ একক (৪৫ উর্ধ্ব) ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছে মুলজান ব্রাদার্স এবং রানার্সআপ হয়েছে স্মার্ট কালেকশন  এবং পুরুষ দ্বৈত (৪৫ উর্ধ্ব) ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছে বিল্টু ক্লাব এবং রানার্সআপ হয়েছে আর.আর.এস.সি।
জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত দুইমাসব্যাপী এই টুর্ণামেন্টের মুলপর্বে ২৩টি দল এবং বাছাই পর্বে ১৭টি দলসহ মোট ৪০টি দল অংশগ্রহণ করেন। দেশসেরা ব্যাডমিন্টিন খেলোয়াড়েরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury