1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২০ মে ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

পাকিস্তান সুপার লিগকে বিদায় জানালেন শহিদ আফ্রিদি

  • প্রকাশের সময় : সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩১৬ বার দেখা হয়েছে

সমর্থকদের জন্য এই বছরই শেষবারের মতো পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে নামবেন বলে জানিয়েছিলেন আগেই। কিন্তু সেটাও শেষ করতে পারলেন না। মাঝপথেই পিএসএল-কে বিদায় জানালেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি। পিঠের ব্যথার জন্য তিনি এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন বলে জানিয়েছেন এই স্পিনার।

একটি ভিডিও বার্তায় আফ্রিদি বলেন, “আমি ভালভাবে শেষ করতে চেয়েছিলাম। গত ১৫-১৬ বছর ধরে পিঠের ব্যথা আমাকে ভোগাচ্ছে। সেটা নিয়েই আমি খেলছিলাম। কিন্তু এবার আর পারা যাচ্ছে না। এখন আমার হাঁটু ও পায়ে মারাত্মক ব্যথা হচ্ছে। আমি ব্যথা সামলে খেলার চেষ্টা করেছিলাম। কিন্তু আর ব্যথা সহ্য করতে পারছি না। পিএসএল-কে বিদায় জানাচ্ছি।”

পিএসএল-এ এই মৌসুমে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলছিলেন আফ্রিদি। তিন ম্যাচে তিন উইকেট নিয়েছেন তিনি। এর আগে মুলতান সুলতান, করাচি কিংস ও পেশোয়ার জালমির হয়েও পিএসএল খেলেছেন তিনি।পিএসএল ক্যারিয়ারে ১৫০-এর বেশি স্ট্রাইক রেটে মোট ৪৫৯ রান ও ৪৭টি উইকেট নিয়েছেন আফ্রিদি।

১৬ বছর বয়সে পাকিস্তানের জাতীয় দলে অভিষেক হয়েছিল আফ্রিদির। তার পর ২১ বছরের বেশি দেশের জার্সি গায়ে খেলেছেন তিনি। ১৯৯৬ সালে নিজের দ্বিতীয় একদিনের ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে ৩৭ বলে শতরান করেছিলেন আফ্রিদি। ২০১৪ সাল পর্যন্ত সেটিই ছিল একদিনের ক্রিকেটে দ্রুততম শতরান। ২০১৮ সালের ৩১ মে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন আফ্রিদি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury