1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষে মানিকগঞ্জে বস্তির সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাতা, কলম ও মিষ্টি বিতরণ

  • প্রকাশের সময় : সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৩২ বার দেখা হয়েছে

মো: স্বপন মিয়া :

বিশ্ব ভালাবাসা দিবস ও পহেলা ফাল্গুন উপলক্ষে মানিকগঞ্জে টিচার্স ড্রিমের আয়োজনে দিশারীর সার্বিক ব্যবস্থাপনায়  বস্তির সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে, খাতা, কলম ও বিতরণ করা হয়েছে। সোমবার  দিবসটি উপলক্ষে  বেউথা দিশারী স্কুলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিশারী ও টিচার্স ড্রিমের প্রধান উপদেষ্টা সিনিয়র সাংবাদিক জাহাঙ্গীর আলম বিশ্বাস।

দিশারী সভাপতি হাসান শিকদারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন টিচার্স ড্রিমের সিনিয়র এডমিন ও ৮৮ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রোজিনা মাহমুদ, এডমিন সম্রাট এম রাব্বি, মানিকগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আতোয়ার রহমান,  শিক্ষক তানিয়া আক্তার,  দিশারীর উপদেষ্টা ও বাংলাভিশনের মানিকগঞ্জ প্রতিনিধি,  মানিকগঞ্জের বহুল প্রচারিত দৈনিক আমার নিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক  মোঃআকরাম হোসেন, দিশারীর সাধারণ সম্পাদক মোঃ আবুল হাসানাত,  যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ স্বপন মিয়া,সাংগাঠনিক সম্পাদক (ভারঃ) দ্বীপ সাহা, সহ সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান, দপ্তর সম্পাদক মোহসীন মোহাম্মদ মাতৃক,শিক্ষা ও সমাজ কল্যাণ সম্পাদক ইয়ারুল খান ইমন,  বিভাগীয় সমন্বয়ক অনামিকা সরকার ,দিশারীর ঘিওর উপজেলা শাখার সাবেক সভাপতি রাতুল শেখ সহ আরো অনেকে।

 

অনুষ্ঠানের প্রধান অতিথি জাহাঙ্গীর আলম বিশ্বাস বলেন, দিশারী সবসময় বস্তির সুবিধাবঞ্চিত শিশুদের বিনামূল্যের  শিক্ষাদানের পাশাপাশি বিভিন্ন দিবসে তাদেরকে উৎসাহ ও আনন্দ দেওয়ার জন্য কাজ করে আসছে। আগামীতেও এক কাজ অব্যাহত থাকবে। টিচার্স ড্রিমের পক্ষ থেকে খাতা, কলম ও মিষ্টি মুখ করানোর জন্য টিচার্স  ড্রিমের এডমিন রোজিনা মাহমুদ ও রাব্বিকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান। আগামীতেও টিচার্স ড্রিম দিশারীর যে কোন কর্মসচিতে পাশে পাবে এই প্রত্যাশা করেন।

পরে দিশারী স্কুলের শিক্ষার্থীরা গান পরিবশেন করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury