1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২০ মে ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

হেরাথ ঢাকায়, বিকেলে আসছেন ডমিঙ্গো

  • প্রকাশের সময় : শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৮৭ বার দেখা হয়েছে

ফাইল ফটো


আমার নিউজ ডেক্স,

বিপিএল শেষ। এবার বাংলাদেশ ক্রিকেট দলের সামনে আফগানিস্তান পরীক্ষা। দুই দলের তিন ওয়ানডে ও দুই টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৩ ফেব্রুয়ারি।

জাতীয় দলের দায়িত্ব গ্রহণে প্রধান কোচ রাসেল ডমিঙ্গো শনিবার বিকেলে ঢাকায় পা রাখবেন। ৫ টায় বাংলাদেশে পৌঁছার কথা রয়েছে তার। এর আগে শুক্রবার দেশে এসেছেন স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ। গতকাল নির্বাচকদের সঙ্গে বিপিএলের ফাইনাল ম্যাচ মাঠে বসে উপভোগ করেছেন তিনি।

সাবেক প্রধান কোচ জেমি সিডন্স ব্যাটিং পরামর্শক হয়ে আবার বাংলাদেশ ক্রিকেটে ফিরেছেন। তার অন্তর্ভুক্তির পর ডমিঙ্গোকে নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়। তিনি আবার ঢাকায় আসবেন কি না তা নিশ্চিত করতে পারছিলেন না কেউ। ডমিঙ্গো নিজেও গণমাধ্যম এড়িয়ে যাচ্ছিলেন। কিন্তু সকল উৎকণ্ঠা ছাপিয়ে ডমিঙ্গো আজই ফিরছেন।

চট্টগ্রামে হবে বাংলাদেশ ও আফগানিস্তানের ওয়ানডে সিরিজ। সিরিজে অংশ নিতে রোববার চট্টগ্রাম যাবে বাংলাদেশ দল। ওয়ানডে দলে ডাক পাওয়া ক্রিকেটার ও কর্মকর্তাদের আজ কোভিড পরীক্ষা হবে। তারপরই সবাই জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করবেন। কয়েক দিন আগে কোভিড পজিটিভ হওয়া ব্যাটিং কোচ জেমি সিডন্স আজ নমুনা দেবেন। নেগেটিভ রিপোর্ট পেলে তিনিও দলের সঙ্গে যোগ দেবেন।

এদিকে সিলেটে ক্যাম্প করা আফগানিস্তান ক্রিকেট দল আজ চট্টগ্রামে পৌঁছবে। বিকেলে তাদের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করার কথা রয়েছে। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ম্যাচ খেলে আজই বাংলাদেশে আসছেন আফগানিস্তানের তিন ক্রিকেটার রশিদ খান, মোহাম্মদ নবী ও রহমতউল্লাহ গুরবাজ। সরাসরি চট্টগ্রামে যোগ দেবেন তারা।

আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ হিসেবে তিনটি ওয়ানডে খেলবে দুই দল। ২৩ ফেব্রুয়ারি হবে প্রথম ওয়ানডে। একদিন বিরতির পর হবে দ্বিতীয় ওয়ানডে। তৃতীয় ওয়ানডে ২৮ ফেব্রুয়ারি। ম্যাচগুলো শুরু হবে সকাল এগারোটায়। ঢাকায় দুইটি টি-টোয়েন্টি হবে ৩ ও ৫ মার্চ। বেলা ৩টায় শুরু হবে ম্যাচগুলো।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury