1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

মানিকগঞ্জে আকিজ ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ এর বয়েজ ক্যাম্পাস উদ্বোধন ও পুরস্কার বিতরণ

  • প্রকাশের সময় : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৯৪১ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন:

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মানিকগঞ্জে আকিজ ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজের বয়েজ ক্যাম্পাস উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ।

শনিবার দিনব্যাপি অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ ডা: রেজওয়ানা আফরোজ স্মরনী।সার্বিক পরিচালনায় ছিলেন অত্র স্কুলের কো-অডিনেটর ইব্রাহীম খলিল। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার শাখার উপপরিচালক মো: শফিকুল ইসলাম, আকিজ ফাউন্ডেশনের চেয়ারম্যান এস কে জামিল উদ্দিন, আকিজ টেক্সটাইল মিলস লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর মো: এনামুল হকসহ অন্যান্য উধ্বর্তন কর্মকর্তাবৃন্দ।

 

উদ্বোধন শেষে তিনি স্কুলের শ্রেনি কক্ষ পরিদর্শন করেন এবং কোমলমতি শিক্ষার্থীদের সাথে শ্রেনি শিক্ষা কার্যক্রম সম্পর্কে বিভিন্ন কথোপকথন করেন।তিনি অত্র স্কুলের শিখন পদ্বতি সুসজ্জিত শ্রেনিকক্ষ ও অত্যাধুনিক বিভিন্ন ধরনের শিক্ষা উপকরন এবং এদের ব্যবহারিক প্রয়োগ দেখেন। পরবর্তীতে তিনি স্কুলের লাইব্রেরিতে অবস্থান করেন, সেখানে তিনি আকিজ ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের উপর নির্মিত একটি তথ্যচিএ উপভোগ করেন,সবশেষে স্কুলের সাইন্স ল্যাব উদ্বোধন করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury