1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

‘পাঠান’ সিনেমার টিজার: রণবীর সিং বললেন রাজা ফিরছেন

  • প্রকাশের সময় : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ২৭৮ বার দেখা হয়েছে

বলিউড বাদশা শাহরুখ খান। ‘পাঠান’ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর আবারো রুপালি পর্দায় ফিরছেন তিনি। বুধবার (২ মার্চ) মুক্তি পেয়েছে এ সিনেমার প্রথম টিজার।

শাহরুখ খান তার ইনস্টাগ্রামে টিজারটি শেয়ার করে মুক্তির তারিখ ঘোষণা দিয়েছেন। ক্যাপশনে এই অভিনেতা লিখেন, ‘জানি দেরি হয়ে গেলো। কিন্তু সময়টা মনে রাখবেন। পাঠান টাইম শুরু হলো। ২০২৩ সালের ২৫ জানুয়ারি সিনেমা হলে দেখা হবে। হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।’

এক মিনিট চার সেকেন্ড দৈর্ঘ্যের টিজারে দেখা যায়—জন আব্রাহাম আর দীপিকা পাড়ুকোন পরিচয় করিয়ে দিচ্ছেন ‘পাঠান’ শাহরুখ খানকে। তারা জানায়, নাম ছাড়া মানুষ তিনি। তবে দেশ রক্ষাই তার প্রধান লক্ষ্য। সাদা শার্ট আর বড় চুলে শাহরুখকে অন্ধকারের ভেতর দিয়ে হেঁটে আসতে দেখা যায়। দেশের প্রতি ভালোবাসা নিয়েও কথা বলেন তিনি। যদিও তার মুখ স্পষ্ট নয়।

এদিকে শাহরুখ খানের পোস্টে বলিউডের বেশ কজন তারকা মন্তব্য করেছেন। অভিনেত্রী ভূমি পেডনেকার লিখেছেন, ‘ও মাই গড।’ গায়ক বাদশা লিখেছেন, ‘সব খতম।’ বলিউড অভিনেতা রণবীর সিং ভূয়সী প্রশংসা করে লিখেছেন, ‘রাজা ফিরছেন।’ এছাড়াও বলিউডের অনেক তারকা মন্তব্য করে নিজের ভালোলাগার কথা জানিয়েছেন।

‘পাঠান’ সিনেমা পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। এটি প্রযোজনা করছেন আদিত্য চোপড়া। চলতি মাসে এ সিনেমার পুরো টিম স্পেনে যাবেন, সেখানে ১৭ দিন শুটিং হবে। আউট ডোরে থাকবেন দীপিকা, জনসহ অনেকে। সিনেমাটির অন্যান্য চরিত্রে দেখা যাবে—ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরকে। তা ছাড়াও ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury