1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে পিস্তল ও কার্তুজসহ দুই মাদক কারবারী গ্রেফতার

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ৪৪৫ বার দেখা হয়েছে

মোঃ মহিদ 
মানিকগঞ্জের সদর উপজেলার বিশ্বনাথপুর গ্রামে অভিযান চালিয়ে ম্যাগাজিনসহ একটি পিস্তল ও দুইটি কার্তুজসহ দুই মাদক কারবারী গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম।
গ্রেফতারকৃত আসামিরা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার পুরান বাইচাল গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে অপি হোসেন ওরফে বাবু (৩৭) ও সাটুরিয়া উপজেলার পশ্চিম চরতিল্লী গ্রামের মো. হাসমত আলীর ছেলে মো. আরিফ (৩১)। পলাতক আসামীরা হলেন- সদর উপজেলার বিশ্বনাথপুর গ্রামের মৃত কালু শেখের ছেলে মো. হাবিবুল্লাহ ওরফে হবি (৪৬), চান্দইর (গড়পাড়া) গ্রামের মৃত ভুলু মিয়ার ছেলে সাদেক মিয়া (৪৪), পাঞ্জনখাড়া গ্রামের মৃত কাশেম আলীর ছেলে নুর হোসেন (৪১) ও পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার মেদিরাবাদ গ্রামের আ: রহিম মোল্লার ছেলে মো. সোহেল মোল্লা (৩৭)।
ওসি নজরুল ইসলাম জানান, পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান স্যারের দিক নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার  হোসাইন মুহাম্মদ রায়হান স্যারের সার্বিক পরিচালনায়  এসআই আসাদ মিয়ার নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশের একটি অভিযানিক দল বিশ্বনাথপুর গ্রামের মতিয়ার রহমানের বাড়ীর দক্ষিণ পাশের গোয়াল ঘরের মাচা থেকে পিস্তল ও কার্তুজসহ বাবুকে ১৬ মার্চ রাত সাড়ে নয়টার সময় গ্রেফতার করে। এসময় অন্য চারজন অভিযানের কথা জানতে পেরে কৌশলে পালিয়ে যায়। গ্রেফতার বাবুর তথ্যানুসারে আরিফকে ১৭ মার্চ সকাল সাড়ে সাতটার দিকে কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার ছেউরিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।
এ ঘটনায় মানিকগঞ্জ সদর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। আসামীদের বিরুদ্ধে একাধিক মামলা আদালতে বিচারাধীন রয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury