1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

তৃতীয় সংসারের তিক্ত অভিজ্ঞতার পোস্ট মুছে দিয়ে হানিমুনে ন্যান্সি

  • প্রকাশের সময় : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৪৮৫ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার:
সাত মাস আগে গীতিকার মহসিন মেহেদীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সংগীতশিল্পী ন্যান্সি। চলতি বছরের শুরুতে জানা যায়, ন্যান্সির মা হতে যাচ্ছেন। আপাতত সন্তানের মুখ দেখার অপেক্ষায় এই দম্পতি। তবে তৃতীয় সংসারে ভালো নেই ন্যান্সি। গত ১৭ মার্চ রাতে ন্যান্সি তার ফেসবুকে দীর্ঘ একটি স্ট্যাটাস দেন। তাতে তৃতীয় সংসারে নানা তিক্ত অভিজ্ঞতার কথা জানান এই শিল্পী।
এ ঘটনার পর ন্যান্সি তিক্ত অভিজ্ঞতার যে বয়ান দিয়েছিলেন, তা ফেসবুক থেকে ডিলিট করে দেন। এর পরের দিনই মধুচন্দ্রিমায় গেলেন ন্যান্সি। শনিবার (১৯ মার্চ) বিকালে কক্সবাজারের চেকইন ও একসঙ্গে তোলা ছবি দিয়ে ক্যাপশনে লিখেন, ‘হানি-কে নিয়ে সমুদ্রের ধারে মুন দেখতে চলে এলাম!’ শুধু তাই নয়, এদিন রাতে ফেসবুক লাইভে আসেন তিনি।

ফেসবুকে জানিয়েছেন আপনি তৃতীয় সংসারে স্বামীকে নিয়ে সুখী না। এ প্রসঙ্গে লাইভে ন্যান্সি বলেন—‘আসলে কেউ সুখী না। নারী জীবনের চড়াই উ বিষয়টি আমার লেখায় ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আমি আমার স্বামীর সঙ্গে সুখী না বিষয়টি তা ঠিক নয়।’

কক্সবাজার থেকে ন্যানসি গণমাধ্যমকে বলেন, ‘আমরা ভালো আছি। বেশ আছি। বিয়ের পর নানা জটিলতায় হানিমুনে যেতে পারিনি। এখন সুযোগ হলো, চলে এলাম। আমরা এখানে দারুণ সময় কাটাচ্ছি।’

২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। এ সংসার আলো করে জন্ম নেয় রোদেলা। সৌরভের সঙ্গে বিচ্ছেদের পর নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে ঘর বাঁধেন ন্যান্সি। এ সংসারে জন্ম নেয় নায়লা। গত বছরের এপ্রিলে আলাদা হয়ে যান ন্যান্সি-জায়েদ। বিচ্ছেদের কয়েক মাস পর পারিবারিক আয়োজনে গীতিকার মহসিন মেহেদীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ন্যান্সি। এটি তার তৃতীয় বিয়ে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury