1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

মানিকগঞ্জের সাটুরিয়ায় বরাইদ ইউনিয়নের ইউপি সদস্যর লাশ উদ্ধার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ৩২৯ বার দেখা হয়েছে
এস এম আকরাম হোসেন:
সাটুরিয়া উপজেলায় বরাইদ ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ফরহাদ হোসেনের (৫০) লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ ২৪ মার্চ বৃহস্পতিবার সকালে ইউনিয়নের পাতিলাপাড়া গ্রামে এক প্রতিবেশির বাড়ির পাশ থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে জানাতে পারেনি পুলিশ। তবে তাঁকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ। নিহত ফরহাদ হোসেন বরাইদ ইউপির ৬ নম্বর ওয়ার্ডের সদস্য। তিনি ওই গ্রামের মৃত দারোগ আলীর ছেলে।
সাটুরিয়া থানার পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বুধবার বিকেলে উপজেলার পাতিলাপাড়া গ্রামের বাড়ি থেকে বের হন ইউপি সদস্য ফরহাদ হোসেন। রাত ১০ টার দিকে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাঁর খোঁজখবর নিতে থাকেন। তবে রাতে তাঁর কোনো সন্ধান পাওয়া যায়নি। আজ সকাল আটটার দিকে প্রতিবেশি জনৈক মাহিন্দ্র মন্ডলের বাড়ির পাশে তাঁর লাশ পড়ে থাকেতে দেখেন এলাকাবাসী।
সাটুরিয়া থানার ওসি আশরাফুল আলম বলেন, তাঁকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। কেন তাঁকে হত্যা করা হলো এবং হত্যাকাণ্ডের সঙ্গে কারা জড়িত, তা তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury