1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন

‘পাঠান’-এ শাহরুখের লুক দেখে উচ্ছ্বসিত স্ত্রী-কন্যা

  • প্রকাশের সময় : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৪৭৭ বার দেখা হয়েছে

‘পাঠান’ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন শাহরুখ খান। শুটিংয়ের শুরু থেকেই আলোচনায় রয়েছে সিনেমাটি। কিছুদিন আগে টিজার প্রকাশের পর আলোচনার পালে নয়া হাওয়া লাগে। এরই মাঝে সিনেমাটির শুটিং সেটের ছবি ফাঁস হওয়ার পর তুমুল আলোচনায় উঠে আসে সিনেমাটি।

শনিবার (২৬ মার্চ) বিকালে প্রকাশিত হয়েছে শাহরুখ খানের নতুন লুক। তাতে দেখা যায়—কাঁধ ছাপানো লম্বা চুল টেনে পেছনে বাঁধা। ডান হাতে ফোর আর্মসে ট্যাটু, চোখে ডার্ক শেডসের অ্যাভিয়েটর আর পরনে অলিভ রঙের ট্রাউজার্স এবং এইট প্যাক অ্যাবস! বলিউড বাদশার আবেদনময়ী এই লুক দেখে বিস্ময় প্রকাশ করছেন নেটিজেনরা।

‘পাঠান’ সিনেমায় শাহরুখ খানের এই লুকের একটি ছবি টুইটারে প্রকাশ করেছেন তার স্ত্রী গৌরি খান। ক্যাপশনে লিখেছেন—‘লাভিং পাঠান ভাইব।’ অন্যদিকে শাহরুখের কন্যা সুহানা খানও বাবার এমন লুক দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন। ছবিটি সুহানা তার ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন—‘আহহহ আমার বাবার বয়স কিন্তু ৫৬। বুঝতে পারছি, ফিটনেসের বিষয়ে আমাদের আর কোনো অজুহাত দেওয়া চলবে না।’

‘পাঠান’ সিনেমা পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। এটি প্রযোজনা করছেন আদিত্য চোপড়া। চলতি মাসে এ সিনেমার পুরো টিম স্পেনে যান, সেখানে ১৭ দিন শুটিং হবে। সিনেমাটির অন্যান্য চরিত্রে দেখা যাবে—দেীপিকা পাড়ুকোন, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরকে। তা ছাড়াও ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury