1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

মানিকগঞ্জের মূলজানে সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৩, আহত ১৫

  • প্রকাশের সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ৭৯১ বার দেখা হয়েছে

আল-আমিন/ দীপক সূত্রধরঃ
ঢাকা আরিচা মহাসড়কের মানিকগঞ্জের মূলজান এলাকায় মা-ছেলেসহ দৌলতপুর থেকে ছেড়ে আসা ঢাকামুখী ভিলেজ লাইন পরিবহনের ৩ যাত্রী নিহত হয়েছে। একই দুর্ঘটনায় আহত হয়েছে আরও ১৫। আহতদের মানিকগঞ্জ ২৫০ শয্যা জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ ৬ এপ্রিল বুধবার দুপুর পৌনে ২ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, টাঙ্গাইলের নাগরপুর উপজেলার দপ্তিয়র ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের হাসনা বেগম (৫০) এবং তার ছেলে হাফিজুল ইসলাম (৩৫)। একই দুর্ঘটনায় নিহত আরেক ব্যক্তির নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে গোলড়া হাইওয়ে থানা পুলিশের এসআই আলমগীর হোসেন বলেন, দুপুরে দৌলতপুর থেকে ছেড়ে আসা ঢাকামুখী ভিলেজ লাইন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লেগে তিন যাত্রী নিহত হয়। একই দুর্ঘটনায় আরও ১৫ যাত্রী। দুর্ঘটনায় হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান তিনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury