1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:১১ অপরাহ্ন

মানিকগঞ্জে মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বৈরি আবহাওয়ায় মধ্যেই অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ৪৫৬ বার দেখা হয়েছে

অভি হাসানঃ

মানিকগঞ্জে মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বৈরি আবহাওয়ায় মধ্যেই অনুষ্ঠিত।

আজ ১৮ জুন রোজ শনিবার কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে মানিকগঞ্জে জেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন সকাল ১০ টায় শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির
কারণে তা পিছিয়ে বেলা সারে ১২টায় অনুষ্ঠিত হয়েছে।বেলা সারে ১২টায় সরকারি দেবেন্দ্র কলেজ মাঠ প্রাঙ্গনে উদ্বোধন ঘোষণা সঙ্গে সঙ্গে বৃষ্টি শুরু হয়ে যায়।পরে মাইকে মাঠ থেকে স্থানান্তর করে কলেজ অডিটোরিয়াম অনুষ্ঠান স্থল ঘোষণা করা হয়।

অনুষ্ঠানের উদ্বোধক সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য কেন্দ্রীয় বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাফিয়া খাতুন বলেন ‘ মানিকগঞ্জে দীর্ঘদিন মহিলা আওয়ামীগের সভা না হওয়ায় মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে সাংগঠনিক কর্মকাণ্ডে স্থবিরতার সৃষ্টি হয়েছে।আগামী নির্বাচনে এ সম্মেলন যতেস্ট ভুমিকা রাখবে’।

প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্যকালে মাননীয় স্বাস্থ্য মন্ত্রী
আলহাজ্ব জাহিদ মালেক বলেন’ সিলেটে বন্যা হচ্ছে দেশে করোনাও বৃদ্ধি পাচ্ছে করোনার জন্য আপনাদের সজাগ হতে হবে সাথে মাক্স পড়তে হবে টিকা না নিয়ে থাকলে বুষ্টার ডোজ টিকা আপনারা নিয়ে নিবেন। যতটুকু পারেন সাবধানে থাকবেন। সিলেটে বন্যা হচ্ছে অনেক জেলা প্লাবিত হয়ে গেছে প্লাবিত এলাকার অনেক হাসপাতালে বন্যার পানি ঢুকে গেছে তাতে হাসপাতালে চিকিৎসা দেওয়া কষ্ট হচ্ছে।রাস্তা ঘর ডুবে গেছে। ইতিমধ্যে আমরা ১৪০ টা মেডিকেল টিম গঠন করেছি যে টিম প্রতিটি জেলা এবং গ্রামে যেয়ে সেবা দিবে’।

এসময় অন্যান্যদের মধ্যে মানিকগঞ্জ- ২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, মানিকগঞ্জ- ১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দূর্জয়, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল সহ অন্যান্যরা।
বিকাল ৫ টার দিকে কেন্দ্রীয় নেত্রীবৃন্দের নির্ধারণ করা মানিকগঞ্জ জেলার মহিলা আওয়ামী লীগের সভাপতি মৃদুলা সরকার ও সাধারণ সম্পাদক আমেনা খাতুনের নাম ঘোষণা করেন। এর পরপরই মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে হৈইচৈই শুরু হয়। পরে কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ করে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury