1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

ঘিওরে ভূমিহীন ও গৃহহীনদের ঘর প্রদানে সংবাদ সম্মেলন

  • প্রকাশের সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ২৮৫ বার দেখা হয়েছে

মোঃ শফি আলম, ঘিওর:
মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ন -২ প্রকল্পের আওতায় তৃতীয় পর্যায়ে মানিকগঞ্জের ঘিওর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন ৩০টি পরিবারের মধ্যে জমি ও গৃহহস্তান্তর কার্যক্রমের উদ্ধোধন ঘোষনা করবেন। এ উপলক্ষে বুধবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এক প্রেসব্রিফিংয়ের আয়োজন করেন।
আজ বৃহস্পতিবার ২০ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে সারাদেশে ভূমিহীনদের বিনামূল্যে উপহারের এই ঘর তাদের হাতে তুলে দিবেন। ঘিওর উপজেলার ৩০টি অসহায়, দরিদ্র পরিবার প্রধানমন্ত্রীর উপহাররের ঘর পাচ্ছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা হামিদুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা এলজিইডি প্রকৌশলী মোঃ সাজ্জাকুর রহমান , প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম, ঘিওর প্রেসক্লাবের সভাপতি মোঃ আনোয়ারুল হক, মোঃ ভাইস চেয়ারম্যান ইসতিয়াক আহম্মেদ শামীম,কাজী মাহেলা, ঘিওর প্রেসক্লাবের সাধারন সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু প্রমূখ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, ইতোপূর্বে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় মোট-১০৫ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ১ম পর্যায়ে ২৫ টি ,২য় পর্যায়ে ৫০ টি এবং তারই ধারাবাহিকতায় ৩য় ধাপে ৩০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ প্রদান করা হচ্ছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury