1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

৫-১১ বছর বয়সী শিশুদের করোনা টিকা কার্যক্রম শুরু ১১ আগস্ট

  • প্রকাশের সময় : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ২৪২ বার দেখা হয়েছে

নিউজ ডেস্ক:

করোনা সংক্রমণ রোধে সারাদেশে শুরু হচ্ছে ৫-১১ বছরের শিশুদের টিকা কার্যক্রম। প্রথমে দেশের ১২টি সিটি করপোরেশনে এই কার্যক্রম শুরু হবে। বৃহস্পতিবার (১১ আগস্ট) পরীক্ষামূলকভাবে এই কর্মসূচির উদ্বোধন হবে।

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মো. খুরশীদ আলম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, বৃহস্পতিবার থেকে পরীক্ষামূলকভাবে শিশুদের টিকাদান কার্যক্রম শুরু করা হবে। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সকাল ১১টায় আনুষ্ঠানিকভাবে এই কার্যক্রম শুরু হবে।

স্বাস্থ্য মহাপরিচালক আরও বলেন, শিশুদের জন্য বিশেষ ব্যবস্থায় তৈরি করা ফাইজারের টিকা পর্যাপ্ত পরিমাণে আমাদের হাতে আছে। ইতোমধ্যে যুক্তরাষ্ট্র থেকে আরও ১৫ লাখ টিকা এসেছে। তাছাড়া, সারাদেশে আমাদের টিকা কর্মীরাও প্রস্তুত রয়েছেন।

প্রথমদিকে শুধু সিটি করপোরেশনেই এই কার্যক্রম চললেও পর্যায়ক্রমে তা সারাদেশের জেলা-উপজেলায় শুরু হবে বলেও জানান খুরশীদ আলম।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury