1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

মানিকগঞ্জে ২০০ দুঃস্থ ব্যক্তিকে রেড ক্রিসেন্টের আর্থিক সহায়তা প্রদান করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

  • প্রকাশের সময় : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৭৪ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন:
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ভৌগলিক কারণে বাংলাদেশ দুর্যোগপ্রবণ এলাকা। এই দুর্যোগের সাথে যোগ হয়েছিল করোণা ভাইরাস। আমরা সফলতার সাথে এসব দুরযোগ মোকাবেলা করেছি। আর এসফলতার অন্যতম ভাগিদার রেড ক্রিসেন্ট সোসাইটি।


আজ (শুক্রবার) সদর উপজেলার গড়পাড়া শুভ্র সেন্টারে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে মানিকগঞ্জের ২০০ জন করোনায় ক্ষতিগ্রস্ত ব্যক্তিকে সাড়ে চার হাজার করে মোট ৯ লাখ টাকা নগদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, করোনা মোকাবেলায় বাংলাদেশ পৃথিবীর মধ্যে ৫ম এবং এশিয়ার মধ্যে ১ম স্থান অর্জন করেছে।

আর্থিক সহায়তা প্রদানকালে আরও উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব কাজী শফিকুল আযম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সানোয়ারুল হক, রেড ক্রিসেন্ট সোসাইটির পরিচালক মিজানুর রহমান, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও মানিকগঞ্জ ইউনিটের চেয়ারম্যান গোলাম মহীউদ্দীন, সদর উপজেলা চেয়ারম্যান ও মানিকগঞ্জ  রেড ক্রিসেন্ট সোসাইটি সাধারণ সম্পাদক ইসরাফিল হোসেন, নির্বাহী সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিবহন মালিক সমিতির সভাপতি মো: জাহিদুল ইসলাম জাহিদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাডঃ আবু বকর ছিদ্দিক খান তুষার, জেলা  মহিলা আওয়ামী লীগের সভাপতি মৃদুলা রহমান, সধারণ সম্পাদক আনোয়ারা খাতুন, জেলা যুব মহিলা লীগের আহবায়ক রমিজা আক্তার খান মাহি, যুগ্ম আহবায়ক সালেহা জাহান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজেদুল ইসলাম, গড়পাড়া ইউনিয়ন আওয়ামী যুগ্ন সাধারণ সম্পাদক মাসুদ রানা,মানিকগঞ্জ জেলা রেড ক্রিসেন্ট এর যুব প্রধান হাছিবুল হাসান হাছিবসহ অন্যান্যরা।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury