1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন

দেশে সুশাসন প্রতিষ্ঠায় জনগণকে সচেতন, সোচ্চার ও ঐক্যবদ্ধ হতে হবে- মানিকগঞ্জ সুজনের সভাপতি

  • প্রকাশের সময় : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ৩২৪ বার দেখা হয়েছে
মোঃ মহিদঃ

দেশে সুশাসন প্রতিষ্ঠায় জনগনকে সচেতন, সোচ্চার ও ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন বক্তারা।

১৩ নভেম্বর (শনিবার) বিকেলে মানিকগঞ্জ জেলা শহরের বান্দুটিয়া এলাকায় মানিকগঞ্জ জাদুঘর মিলনায়তনে সুজন- সুশাসনের জন্য নাগরিকের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনাসভায় এ আহবান জানান তারা।

সংগঠনটির জেলা শাখার সভাপতি প্রফেসর ইন্তাজ উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠিত এই আলোচনাসভায় আরও বক্তব্য রাখেন সংগঠনটির উপদেষ্টা সাবিহা হাবিব ও নাজরানা ইয়াসমিন টুলু, সহ-সভাপতি ইকবাল হোসেন কচি, এনপিআই ইউনিভার্সিটির পরিচালক প্রকৌশলী ড. মোহাম্মদ  ফারুক হোসেন, যুগ্ম সম্পাদক মোঃ মুজাম্মিল হোসেন হাবিবুল্লাহ,বিলকিস রেজা পরাগ, মোঃ কাবুল উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শিমুল, জেলা ক্যাবের সাধারণ সম্পাদক এবিএম সামসুন্নবী তুলিব, এড,আতোয়ার রহমান, সুজন পৌর শাখার  সদস্য সচিব ও জেলা শাখার প্রচার সম্পাদক  মোঃ আকরাম হোসেন, কোষাধ্যক্ষ আবু মোঃ সালেক, দপ্তর সম্পাদক হাসান শিকদার সহ  শতাধিক বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিরা।
বক্তারা বলেন, ‘একটি দেশে সুশাসন প্রতিষ্ঠার পূর্বশর্ত হচ্চে জনগণের ভোটে নির্বাচিত প্রতিনিধির হাতে ক্ষমতা হস্তান্তর করা। কিন্তু, বিগত সময়ে দেশে ভোটের নামে প্রহসন হচ্ছে। দিনের ভোট রাতে হচ্ছে। একারণে দেশে একনায়কতন্ত্র চলছে। এর থেকে মুক্তি পেতে হলে, দেশে সুশাসন প্রতিষ্ঠা করতে হলে জনগনকে সচেতন, সোচ্চার ও ঐক্যবদ্ধা হতে হবে।’

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury