1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

হত্যা মামলায় দশ বছর পর রায় দুইজনের যাবজ্জীবন কারাদন্ড

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ১৮৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:
মানিকগঞ্জের ঘিওরে হয়রত আলী হত্যা মামলায় দুই আসামীকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই সাথে প্রত্যেককে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের সশ্রম কারাদন্ডও প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন আসামীদের উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন।দন্ডিতরা হলেন, মানিকগঞ্জের ঘিওরের পুখুরিয়ার মফিজউদ্দিনের ছেলে ইফতে আরিফ (৩৭) এবং শিবালয়ের অন্যাপুরের মৃত নগেন্দ্র সূত্রধরের ছেলে মন্টু সূত্রধর (৪৫)।

এজহার সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত জেরে ২০১২ সালের ৬ জুলাই দুপুরে হয়রত আলীকে আসামী ইফতে আরিফ, মন্টু সূত্রধর ও বাসুদেব শর্মা ছোড়া দিয়ে গুরুত্ব আহত করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় হয়রত আলী। পরে এঘটনায় নিহতের ছোট ভাই আলমগীর হোসেন বাদি হয়ে ঘিওর থানায় ওই তিনজনের নামে হত্যা মামলা করেন। তৎকালিন ঘিওর থানার এসআই ও মামলার তদন্তকারি কর্মকর্তা আব্দুস সাত্তার ২০১৪ সালের ১২ আগষ্ট তিনজনকে অভিযুক্ত করে আদালতে চার্শিট দাখিল করেন এবং বিচারিক আদালতের ১১ জনের স্বাক্ষ্য গ্রহণ শেষে আসামীর উপস্থিতিতে এ রায় প্রদান করেন। মামলা চলাকালিন সময়ে মামলার আসামী বাসুদেব শর্মা মারা যাওয়া, তাকে মামলা থেকে বাদ দেওয়া হয়।
মামলার রায়ে রাষ্ট্র পক্ষের আইনজীবী এপিপি মথুরনাথ সরকার সন্তোষ প্রকাশ করলেও আসামী পক্ষের আইনজীবী জহিরুল ইসলাম উচ্চ আদালতে আপিলের কথা জানিয়েছেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury