1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

মানিকগঞ্জ পৌর ও সদর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পৌর সভাপতি আরশেদ ও সাধারণ সম্পাদক জাহিদ- সদর উপজেলা সভাপতি ইসরাফিল ও সাধারণ সম্পাদক আফসার নির্বাচিত

  • প্রকাশের সময় : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৩৯৯ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন ঃ
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি জামাত জোট এইদেশের উন্নয়ন সয্য করতে পারে না। তারা রাজাকার আলবদর নিয়ে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় গিয়েছিলো। আপনারা সবই জানেন। ভাইয়েরা তারা রাজাকারদের ক্ষমতার নিয়েছিলো।এই দেশকে পিছিয়ে দিয়েছিলো, দেশের সম্পদ বিদেশেও পাঠিয়েছিলো। আজকে আবারো তাদেরকে দেখছি, তারা উচ্চসুরে কথা বলে। তারা আবারো পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়। কিন্তু মনে রাখতে হবে আওয়ামীলীগ এখন অনেক শক্তি শালী। শেখ হাসিনা এখন বিশ্ব নেত্রী।তাকে ধাক্কা দিয়ে ফালানো যায় না। সে একটা হিমালয় পর্বতের মতো, হিমালয় পর্বতকে কখনো ধাক্কা দিয়ে সরানো যায় না।

আজ ৭ ডিসেম্বর বুধবার বিকালে সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে মানিকগঞ্জ সদর উপজেলা ও পৌর শাখা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এসময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: গোলাম মহীউদ্দীন, সাধারন সম্পাদক এ্যাড:আব্দুস সালাম, সহ সভাপতি ও পৌর মেয়র রমজান আলী, সহ সভাপতি এ্যাড: আব্দুল মজিদ ফটো, যুগ্ম সাধারন সুলতানুল আজম খান আপেল সহ অন্যান্যরা। অনুষ্ঠানের সঞ্চালনা করেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন মানিকগঞ্জে ১০-১৫ বছর আগে কিছুই ছিলো না। এখানে বিএনপি তো ক্ষমতায় ছিলো কি দিয়েছে তারা। তারা একটিও উন্নয়ন করে নাই। তারা শুধু ভোট নিয়েছে। কিন্তু মানষের পাশে দাড়ায় নাই। আমরা করোনায় যুদ্ধ করলাম। করোনায় দেশবাসীকে আমরা সেবা দিলাম,টিকা দিলাম। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষনিক পরামর্শ দিয়েছে। এখন বিশ্বে বাংলাদেশ রোল মডেল হয়েছে।এখন বাংলাদেশ করোনা নিয়ন্ত্রণে এশিয়ার মধ্যে ১ম স্থান অধিকার অর্জন করেছে এবং বিশ্বের মধ্যে ৫ম স্থান অধিকার অর্জন করেছে।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির নেতাকর্মীদের ধন্যবাদ জানাই। আওয়ামী লীগের ১৪ বছর ক্ষমতার আমলে দলের সকল নেতাকর্মীরা ঘুমিয়ে গিয়েছিল। আগামী ১০ ডিসেম্বরের পর থেকে খালেদা জিয়ার নেতৃত্বে দেশ চলবে এবং ১১ ডিসেম্বর থেকে তারেক রহমান ক্ষমতায় বসবেন এই কথা বলে বিএনপি আওয়ামী লীগ নেতাকর্মীদের ঘুম ভেঙে দিয়েছে।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে পৌর আওয়ামীলীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাস ও সাধারণ সম্পাদক মো: জাহিদুল ইসলাম জাহিদ এবং সদর উপজেলা আওয়ামীলীগের পুনরায় সভাপতি ইসরাফিল হোসেন ও সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার নির্বাচিত হন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury