1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

বিএনপি নেতাকর্মীদের ওপর আক্রমণ ও গ্রেপ্তারের প্রতিবাদে মানিকগঞ্জে বিক্ষোভ সমাবেশ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ১৮৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা ওগ্রেপ্তারের প্রতিবাদে মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও চেয়ারপার্সনের উপদেষ্টা আফরোজা খান রিতার দিকনির্দেশনা ও সার্বিক সহযোগিতায় গণমিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে মানিকগঞ্জ জেলা বিএনপির নেতাকর্মীরা।
আজ ১৩ ডিসেম্বর মঙ্গলবার সকালে আদালত চত্বর থেকে একটি মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে পথসভা করে।

জেলা বিএনপির সহ সভাপতি এ্যাডঃ আজাদ হোসেন খানের সভাপতিত্বে জেলা যুবদলের যুগ্ন আহবায়ক জিয়াউদ্দিন আহমেদ কবিরের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দিন আহমেদ যাদু।

এসময় আরোও উপস্থিত ছিলেন জেলা বিএনপির দপ্তর সম্পাদক এ্যাডঃ আরিফ হোসেন লিটন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ জিন্নাহ খান, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লিটন, জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক নূরশাদ- উল- ইসলাম জ্যাকী, সাবেক সহ সভাপতি রিয়াজুল ইসলাম, সাবেক যুগ্ন সম্পাদক আব্দুল খালেক শুভ, যুবদল নেতা ইঞ্জিনিয়ার রাকিবুল ইসলাম বিশ্বাস (বাবু) সহ অন্যান্যরা। এসসময় জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন গত ৭ তারিখে আমাদের বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ জাতীয় নেত্রীবৃন্দুকে গ্রেপ্তার করা হয়েছে। এবং তাদের জামিনে মুক্তিদেয়া হয় নাই। তার প্রতিবাদে আমাদের এই বিক্ষোভ সমাবেশ।নেতাকর্মীদের নিস্বর্ত মুক্তি ও মামলা থেকে অব্যাহতি দেওয়ার জন্য জোর দাবি জানাই। বিএনপির জনগন সরকারের কাছে কোনো সুযোগসুবিধা পাচ্ছে না।আজকে দেশে আইনের শাসন নাই,সাধারন নিরাপত্তা নাই, দ্রব্যমূল্যের উদ্ধোগতি এ অবস্থায় মানুষ জিম্মি হয়ে আছে।এ অবস্থাথেকে পরিত্যাণের জন্য এবং সারা বাংলাদেশে বিএনপির প্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবিতে আজকের এই সমাবেশ। অনতিবিলম্বে  রাজবন্দীদের নিঃ শর্ত মুক্ত না দিলে  জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতার নেতৃত্বে  কঠোর কর্মসূচির হুশিয়ারি দেন।

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury