1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন

বিএনপির শুধু ক্ষমতা দরকার:মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

  • প্রকাশের সময় : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ২০৪ বার দেখা হয়েছে

দীপক সূত্রধর :
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, দুর্যোগের সময় আমরা বিএনপি- জামাতকে কোথাও পাই নাই,আপনারা কি পেয়েছেন তাদেরকে?তারা কোন জায়গায় থাকে না।তাদের শুধু ক্ষমতা দরকার। সার থেকে খাবে,বিদ্যুৎ থেকে খাবে,দোকান থেকে খাবে,সব জায়গাতে খালি খাবে সেই জন্য তাদের ক্ষমতা দরকার। বোমা মেরে হলেও তাদের ক্ষমতা দরকার, আগুনে পুড়িয়ে হলেও ক্ষমতা দরকার, পিছন দরজা দিয়ে হলেও ক্ষমতা দরকার তাদের।

তিনি আরও বলেন, বিএনপি ভোটের মাধ্যমে ক্ষমতায় আসতে চায় না। শেখ হাসিনা বার বার আহ্বান করছেন ,আসুন আপনারা ভোটের মাধ্যমে নির্বাচনে আসুন। ভোটে যদি জয়লাভ করেন, জনগণ যদি ভোট দেয় ক্ষমতায় আসবেন এতে আমাদের কোন আপত্তি নেই।কিন্তু ওনারা তা চায় না।

বিএনপি কখনই বলে নাই আমরা ক্ষমতায় গেলে বিদ্যুৎ দিবো,খাদ্যের ব্যবস্থা করবো,রাস্তা বানিয়ে দিবো,স্কুল-কলেজ করবো এই ধরনের কথা তো ওনারা বলে না।খালি বলে ক্ষমতায় যাবে আর শেখ হাসিনাকে হটায় দিতে হবে।
পৌর আওয়ামীলীগের ৭,৮ ও ৯নং ওয়ার্ডের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
শনিবার (২১জানুয়ারি) সন্ধ্যায় শহরের বেওথা ব্রিজ সংলগ্ন শাপলা চত্বরের পাশে পৌর আওয়ামীলীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম জাহিদের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক এ্যাড. আব্দুস সালাম, সিনিয়র-সহ সভাপতি আব্দুল মজিদ ফটো,পৌরসভার মেয়র মোঃ রমজান আলী,জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সভাপতি এম এ  সিফাদ কোরাইশী সুমন, সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম সহ পৌর ও দেবেন্দ্র কলেজ ছাত্রলীগ এবং আওয়ামীলীগের সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury