1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন

শিক্ষক-শিক্ষার্থীদের হাতেই পরিষ্কার-পরিচ্ছন্ন সরকারি দেবেন্দ্র কলেজ ক্যাম্পাস

  • প্রকাশের সময় : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৯৫ বার দেখা হয়েছে

দীপক সূত্রধর:
মানিকগঞ্জ জেলার সর্বোচ্চ বিদ্যাপীঠ সরকারি দেবেন্দ্র কলেজ ক্যাম্পাসের দুইটি মাঠ সহ অন্যান্য অপরিষ্কার স্থান পরিষ্কার-পরিচ্ছন্ন করেছেন শিক্ষক সহ ছাত্রছাত্রীরা।

আজ বুধবার(৮ ফেব্রুয়ারি)সকালে কলেজের বাঁধন কর্মীরা নতুন ভর্তি শিক্ষার্থীদের ক্লাসে ক্লাসে বাঁধন সম্পর্কে আলোচনা করার পর ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ও বাঁধন উপদেষ্টা খায়রুজ্জামান রাসেল (স্যার) শিক্ষার্থীদের পড়ালেখা সম্পর্কে,একজন প্রকৃত মানুষ হতে নানা রকম শিক্ষামূলক কথা বলেন।

এক পর্যায়ে তিনি স্বেচ্ছাসেবী সংগঠন বাঁধন কর্মীদের বলেন আমি নিজে তোমাদের সাথে আমাদের কলেজ ক্যাম্পাস পরিষ্কার-পরিচ্ছন্ন করবো।ঠিক তখনই তিনি বাঁধন কর্মী সহ প্রায় ২০জন ছাত্রছাত্রীদের নিয়ে কলেজ ক্যাম্পাস পরিষ্কার-পরিচ্ছন্ন করেন।

এসময় প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ বদর উদ্দিন আহাম্মদ বিষয়টি লক্ষ্য করে ছুটে আসেন ছাত্রছাত্রীদের কাছে।তখন তিনি শিক্ষার্থীদের বলেন তোমাদের এই কার্যক্রম দেখে আমি খুবই আনন্দিত তাই তোমাদের কাজ দেখে আর অফিস কক্ষে বসে থাকতে পারলাম না।
তিনি আরও বলেন, আমাদের পৃথিবীকে সুন্দর রাখার জন্য নতুন প্রজন্মকে  সু-শিক্ষায় শিক্ষিত করার জন্য এমন কাজ খুব দরকার। এর মধ্যে অনেক শিক্ষা লুকিয়ে থাকে। এগুলো আমাদের শিখতে হবে এবং অন্যান্য শিক্ষার্থীদের কেও ভালো কাজে নিয়ে আসতে হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury