1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

আবদুল্লাহপুর থেকে যাত্রাবাড়ী পর্যন্ত মানববন্ধন করতে চায় বিএনপি

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ১৬৪ বার দেখা হয়েছে

আমার নিউজ ডেক্স,

আগামী ১১ মার্চ রাজধানীর আবদুল্লাহপুর থেকে যাত্রাবাড়ী পর্যন্ত মানববন্ধন করতে চায় বিএনপি।

বুধবার (৮ মার্চ) বিকেলে ঢাকা মহানগর মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনারকে দেওয়া এক চিঠিতে এ কর্মসূচির কথা জানিয়ে তার জন্য অনুমতি চেয়েছে বিএনপি।

চিঠিতে বলা হয়, ঢাকা মহানগর উত্তর বিএনপির আয়োজনে আবদুল্লাহপুরের টঙ্গী ব্রিজ থেকে শুরু হয়ে বিমানবন্দর-যমুনা ফিউচার পার্ক, বাড্ডা, রামপুরা আবুল হোটেল হয়ে মালিবাগ রেলগেট পর্যন্ত মানববন্ধনটি বিস্তৃত হবে।

অপরদিকে, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে আয়োজিত আরেকটি মানববন্ধন মালিবাগ রেলগেট থেকে শুরু হয়ে শান্তিনগর, কাকরাইল, নয়াপল্টন, ফকিরাপুল, আরামবাগ, মতিঝিল শাপলা চত্বর, টিকাটুলি হয়ে যাত্রাবাড়ী পর্যন্ত গিয়ে শেষ হবে।

বিএনপি নেতারা জানান, চাল, তেল, চিনি, গ্যাস, বিদ্যুৎসহ নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদ ও যুগপৎ আন্দোলনের ১০ দফা দাবিতে আগামী ১১ মার্চ দেশের সব মহানগর ও জেলায় এই কর্মসূচি পালন করা হবে। একই কর্মসূচি পৃথকভাবে ঘোষণা দিয়েছে বিএনপির সমমনা দল এবং জোট। বিএনপির আন্দোলনের সঙ্গে একাত্বতা প্রকাশ করে গত বছরের ২৪ ডিসেম্বর থেকে যুগপৎ আন্দোলনের নানা কর্মসূচি পালন করে আসছে তারা।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury