1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে বিএনপির ১০ দফা অবস্থান কর্মসূচিতে আওয়ামীলীগের বাঁধা

  • প্রকাশের সময় : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ১৩৪৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:
বিএনপির কেন্দ্রীয় ঘোষিত বিএনপির  ১০ দফা অবস্থান কর্মসূচিতে মানিকগঞ্জে বাঁধা দিয়েছে স্থানীয় আওয়ামীলীগের নেতারা।

আজ শনিবার সকালে সদর উপজেলার বেতিলা মিতরা ইউনিয়নের পালড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বিএনপির ১০ দফা অবস্থান কর্মসূচি অনুষ্ঠানের প্যান্ডেল করতে গেলে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন  ও সাধারণ সম্পাদক সুনীল সুর সহ যুবলীগ ও ছাত্রলীগের ২৫/৩০ জন নেতাকর্মীদের নিয়ে বাঁধা সৃষ্টি করে।

এবিষয়ে সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক জানান, আজ বিএনপির কেন্দ্র ঘোষিত অবস্থান কর্মসূচী। আগে থেকে বিএনপির পক্ষ থেকে প্রশাসনকে অবগত করা হয়েছে। আজ সকাল ১০ টার দিকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন ও সাধারণ সম্পাদক সুনীল সুরের নেতৃত্বে ২৫/৩০ জন গিয়ে বাধা দেয় এবং  গালিগালাজ ও হুমকী প্রদর্শন করে এখানে করতে দেওয়া হবে নাই ইউনিয়নের কোথাও করতে দেওয়া হবে না বলে হুশিয়ারি দেন। আমরা তাদেরকে বলেছে শান্তিপূর্ণভাবে আমরা করবো। সকাল থেকেই ইউনিয়ন বিএনপির নেতাকর্মীদের নিয়ে মাঠে অবস্থান করছি।

 

এবিষয়ে বেতিলা- মিতরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সুনীল সুর বলেন, বিএনপির সন্ত্রাস,নৈরাজ্য কোন কর্মসূচী এই মিতরা হতে দেওয়া হবে না।আমরা এখানে ক্ষুদ্র পরিসরে ইফতারের আয়োজন করা হয়েছে। সকাল ১০ টার দিকে ইফতারের জন্য ১০০ চেয়ারের ব্যবস্থা করা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury