1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন কাদেরের অভিনেত্রী সুস্মিতার রহস্যজনক মৃত্যু ট্যুরিস্ট ভিসায় তিন দিন ভারত ভ্রমণ করতে পারবেন না বাংলাদেশিরা চট্টগ্রামে কলেজ অধ্যাপককে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার ভোট চাইতে গেলে প্রভাবশালীরা দা নিয়ে তাড়া করছে হিন্দু ধর্মের অনুসারী সুধা রানীকে ইসলাম ধর্মের হাদিস বিষয়ে শিক্ষক পদে নিয়োগ মানিকগঞ্জে ৪ ইটভাটাকে ৪ লাখ টাকা জরিমানা সানলাইফ ইনস্যুরেন্স কোম্পানির জমা টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কেরানীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি আব্দুল গনি সাধারণ সম্পাদক মোস্তফা কামাল  মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন

মানিকগঞ্জের সিংগাইরে কৃষি জমি থেকে মাটি কাটায় তিন ট্রাক্টরসহ ২জন গ্রেপ্তার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ১৪৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের সিংগাইরে বিভিন্ন স্থানে কৃষিজমি থেকে অবৈধভাবে মাটিকাটার বিরুদ্ধে অভিযান চালিয়ে মাটি বহনকারী তিনটি মাহিন্দ্র ট্রাক্টরসহ দুই ভাইকে গ্রেপ্তার করেছে সিংগাইর থানা পুলিশ।

বুধবার সন্ধ্যায় গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মিজানুর ইসলাম।

গ্রেপ্তারকৃতরা হলেন- সিংগাইর উপজেলার খোলাপাড়া গ্রামের আক্তার হোসেনের ছেলে মো. সাগর ও শরীফুল। তারা আপন দুই ভাই।

ওসি সৈয়দ মিজানুর ইসলাম জানান, বুধবার সিংগাইর উপজেলার বলধারা ইউনিয়নে অবৈধভাবে মাটিকাটার বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়।

মাটি বহনকারী তিনটি মাহিন্দ্র ট্রাক্টরসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে সড়ক ও পরিবহন আইনে মামলা করা হয়েছে। জনস্বার্থে আমাদের এমন অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury