1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

আমরা আপনাদের সকল সমস্যার সময় সকল প্রয়োজনে পাশে থাকি- মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ২৪০ বার দেখা হয়েছে

এস.এম. আকরাম হোসেন:

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন মাননীয় প্রধান মন্ত্রী আমাদের বলেছেন ঈদের সময় তোমরা সকলে মানুষের পাশে দাঁড়াও,গরীব মানুষের পাশে থাকো এবং তাদেরকে সাহায্য সহযোগিতা করো।আমরা আপনাদের সকল সমস্যার সময় সকল প্রয়োজনে পাশে থাকি।

আজ ২০ এপ্রিল বৃহস্পতিবার সদর উপজেলার পড়পাড়ার শুভ্র সেন্টারে দরিদ্র মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন,আপনারা জানেন ইতিমধ্যে মাননীয় প্রধান মন্ত্রী ভিজিএম কার্ডের মাধ্যমে চাল দিয়েছেন আপনাদেরকে।সেই সাথে কাপর দেওয়ার ব্যবস্থা করেছে,খাবার-দাবার দেওয়ার ব্যবস্থা করেছে,টাকা দেওয়ার ব্যবস্থা করেছে,ভাতা দেওয়ার ব্যবস্থা করেছে। অনেক ধরনের সুযোগ-সুবিধা যারা দরিদ্র মানুষ তাদের জন্যে এই কাজ গুলো করে যাচ্ছেন।

তিনি আরও বলেন,আমারা আশা করি আমাদের যারা নিরীহ লোকজন আছে ,বিত্তশালী লোকজন আছে সকলেই এগিয়ে আসবে এবং সকলেই যার যার এলাকাতে কিছু কিছু করে হলেও কাপড় দিয়ে যেকোন  সাহায্য-সহযোগিতা করবেন।যাতে ঈদে তারা পরিবার নিয়ে ভালোভাবে ঈদ উদযাপন করতে পারে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুস সালাম,পৌরসভার মেয়র মোঃ রমজান আলী,সদর উপজেলার ইউএনও জ্যোতিশ্বর পাল, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল,সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার,পৌর আওয়ামীলীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাস,জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি  এ্যাড. আবু বকর সিদ্দিক খান তুষার,জেলা ছাত্রলীগের সভাপতি এম এ সিফাদ কোরাইশী সুমন, সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম সহ আওয়ামীলীগের অন্যান্য সহযোগি সংগঠনে নেতাকর্মী।

এসময় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের নির্বাচিত আসনে প্রায় আট হাজার পাঁচ শতাধিক দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury