1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২২ মে ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জের সিংগাইরে বিএনপির আন্দোলনে নিহত ও আহত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ১৫৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

আন্দোলন কর্মসূচিতে মানিকগঞ্জের সিঙ্গাইরে নিহত ও আহত (পঙ্গু) ৬ বিএনপি কর্মীর পরিবারকে ঈদ উপহার ও আর্থিক অনুদান দেওয়া হয়েছে। এছাড়া জেলার দৌলতপুর উপজেলায় নিহত এক বিএনপি নেতার পরিবারকে ঈদ উপহার ও আর্থিক অনুদান দেওয়া হয়। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে বুধবার (১৯ এপ্রিল) বিকালে তাদের হাতে এই ঈদ উপহার ও আর্থিক অনুদান তুলেদেন মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা।

উপহার প্রাপ্তরা হলেন, নিহত বিএনপিকর্মী উপজেলার পারিল জৈল্যা গ্রামের নাসির উদ্দীনের ছেলে শাহ আলম, গোবিন্দল গ্রামের রাজ্জাক মোল্লার ছেলে আলমগীর হোসেন, মজনু মোল্লার ছেলে নাজিম উদ্দীন, ইউনুস আলীর ছেলে মাওলানা নাসির উদ্দিন ও আহত একই এলাকার তোতা মিয়ার ছেলে আলী আকবর এবং লাট মিয়ার ছেলে লিংকন।ইসলাম অবমাননার প্রতিবাদে ইসলামী সমমনা ১২ দলের ডাকা হরতাল চলাকালে ২০১৩ সালে ২৪ ফেব্রুয়ারি পুলিশের গুলিতে তারা নিহত ও আহত (পঙ্গু) হন।

এছাড়া সন্ত্রাসীদের হামলায় নিহত জেলার দৌলতপুর উপজেলার জীয়নপুর ইউনিয়ন বিএনপি নেতা আব্দুুল হামিদের পরিবারকে ঈদ উপহার ও আর্থিক অনুদান দেওয়া হয়।

ঈদ উপহার ও আর্থিক অনুদান প্রদান উপলক্ষে স্থানীয় বিএনপি নেতা আবুল হোসেনের সভাপতিত্বে উপজেলার গোবিন্দল এলাকায় ঈদ শুভেচ্ছা বিনিময় সভার আয়োজন করা হয়। সভার প্রধান অতিথির বক্তব্যদেন মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সাইদুর রহমান সাগরের সঞ্চলনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধরণ সম্পাদক এসএ কবির জিন্নাহ, যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক এ এফ, এম নূরতাজ আলম বাহার ও সিঙ্গাইর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক দেওয়ান মাহবুবুর রহমান মিঠু প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দিন আহম্মেদ যাদু, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া সাঈদ,সিংগাইর উপজেলা বিএনপির সভাপতি আবেদুর রহমান রোমান,সিংগাইর পৌর বিএনপির সভাপতি খোরশেদ আলম ভূইয়া জয়, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এস এম ইকবাল হোসেন, সত্যেন কান্ত পন্ডিত ভজন, আব্দুস সালাম বাদল, সাংগঠনিক সম্পাদক গোলাম আবেদিন কায়সার, রফিক উদ্দিন ভূইয়া হাবু, দপ্তর সম্পাদক এ্যাড: আরিফ হোসেন লিটন, যুববিষয়ক সম্পাদক রিয়াজ মাহমুদ হারেজ, জেলা যুবদলের আহবায়ক কাজী মোস্তাক হোসেন দিপু, সদস্য সচিব তুহিনুর রহমান তুহিন, জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক মো: জিন্নাহ খান, সদস্য সচিব রকিবুর রহমান রাকিব, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল কাদের, জেলা ছাত্রদলের সভাপতি আব্দুল খালেক শুভ, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান সজিব সহ জেলা, উপজেলা সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

পরে ২০১৩ সালে ইসলামী সমমনা ১২ দলের ডাকা হরতালে নিহত ৪ ও আহত (পঙ্গু) ২ বিএনপি কর্মীর পরিবারের সদস্যদের হাতে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ঈদ উপহার ও আর্থিক অনুদান তুলে দেন মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা। সেই সঙ্গে নিহত ও আহতদের পরিবারের সদস্যদের খোজ খবর নেন ও তাদের প্রতি সমবেদনা জানান তিনি।

এসময় জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক আবিদুর রহমান খান রোমান, বাবুল হোসেন, সদস্য মাজহারুল ইসলাম খান পায়েল ও সিঙ্গাইর পৌর বিএনপির সভাপতি খোরশেদ আলম ভূইঁয়া জয়সহ জেলা, উপজেলা ও পৌর বিএনপি এবং তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury