1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহারের চাউল বিতরণ

  • প্রকাশের সময় : শনিবার, ২২ এপ্রিল, ২০২৩
  • ২০০ বার দেখা হয়েছে
অভি হাসান:
মানিকগঞ্জ পৌরসভার অসহায় ও দুস্থ্যদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহারের চাউল বিতরণ করা হয়েছে।
শুক্রবার(২১ এপ্রিল) সকালে পৌরসভার কার্যালয় প্রাঙ্গনে পৌরসভার প্রায় ৫ হাজার অসহায় ও দুস্থ্যদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়।এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন।
বক্তব্যে মন্ত্রী বলেন, মেয়র সাহেব আপেল সাহেব এই কমিশনাররা এরা আপনাদের পাশে থেকে সাহায্য-সহযোগিতা করছে।আমারা কিন্ত কখনো আমাদের যারা বিরোধী তাদেরকে আমরা পাশে পাই নাই। আপনারা কি তাদের পাশে পাইছেন?তারা কি আপনাদের চাল-ডাল দিয়েছে?কোন সহযোগিতা করছে? তারা কিন্ত করে নাই। কাজেই আপনাদের খেয়াল রাখতে হবে।
তিনি আরও বলেন, সামনে যে নির্বাচন সেই নির্বাচনে আপনারা শেখ হাসিনাকে আবারও ভোট দিবেন। শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হলে আপনাদের যেসব ভাতা,সুযোগ-সুবিধা যা আছে এগুলো সব থাকবে,সব কিছু আবার পাবেন। কিন্ত অন্য সরকার এই বিএনপি, জামাত-জোট এরা এই দেশের স্বাধীনতাই চায় নাই, যারা মা-বোনদের ইজ্জত নষ্ট করেছে,জালাও-পোড়াও করেছে ,যারা বাংলা ভাই-সায়েখ আব্দুর রহমান তাদেরকে সৃষ্টি করছে,যারা শেখ হাসিনার ওপর গ্রেনেড হামলা করছে তাদেরকে কি আমরা নির্বাচিত করতে পারি? তাদের কে কি ভোট দিতে পারি আমরা? আমরা কিন্ত তা পারি না।এই ভুল করা যাবে না।কাজেই আপনারা অবশ্যই শেখ হাসিনার সাথে থাকবেন।আমাদের সাথে থাকবেন।
এ সময় পৌরসভার মেয়র মো.রমজান আলীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য় রাখেন সদর উপজেলার ইউএনও জৈতিশ্যর পাল, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, পৌর আওয়ামীলীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাস, পৌরসভার প্যানেল মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু বকর সিদ্দিক খান তুষার সহ অন্যান্য কাউন্সিলর ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury