1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

মানিকগঞ্জে প্রয়াত এ্যাড. রোকনুজ্জামান রানা স্মৃতি ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ৩৬৫ বার দেখা হয়েছে
দীপক সূত্রধর:
মানিকগঞ্জে প্রয়াত এ্যাড. রোকনুজ্জামান রানা স্মৃতি ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও দৌলতপুর উপজেলার চেয়ারম্যান মোহাম্মদ নূরুল ইসলাম রাজা।
সোমবার (২৪ এপ্রিল) বিকেলে সাটুরিয়া উপজেলার বরাইদ ইউনিয়নে গোপালপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে  বিশিষ্ট তথ্য ও প্রযুক্তি বিশেষজ্ঞ মোঃ মোতাহারুল ইসলাম সুমনের পৃষ্ঠপোষকতায় খেলার সভাপতিত্ব করেন গোপালপুর সমিতির সভাপতি মোঃ মাহ্ফুজুল ইসলাম স্বপন ও সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ সাইদুর রহমানের সঞ্চালনায় খেলার উদ্বোধন করেন যুক্তরাষ্ট্রের আলবাট্রস এডুকেশন লিঃ এর পরিচালক মোহাম্মদ রফিকুজ্জামান রুবেল।
এসময় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন বরাইদ ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গাজী মোহাম্মদ আব্দুল হাই, স্বাস্থ্য মন্ত্রণালয়ের সাবেক সহকারি পরিচালক ডাঃ মোহাম্মদ মোজাম্মেল হক মানিক,বরাইদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হারুন অর রশিদ প্রমুখ।
এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক মোঃ লেবু মিয়া,সদস্য সচিব মোঃ আমিনুর রহমান, ছাত্রনেতা এরফানুল আলম চৌধুরী (শাওন),রিপন মীর,জেলা ছাত্রলীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর বক্স সবুজ,ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিয়ান আলহাজ সহ স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং বিভিন্ন শ্রেণী-পেশার প্রায় পাঁচ হাজার মানুষ খেলা উপভোগ করেন।
উক্ত খেলায় সাভারের বন্ধু একাদশ ও মামুদনগর প্রগতি সংঘ অংশগ্রহণ করে।এতে বন্ধু একাদশ ২ গোলে  বিজয়ী হয়।এসময় বিজয়ী দল বন্ধু একাদশকে ১ম পুরস্কার একটি মিনিস্টার ফ্রিজ ও রানার্সআপ মামুদনগর প্রগতি সংঘ দলকে একটি এলইডি টিভি পুরস্কার বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury