1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

প্রথম ওয়ানডেতে আয়ারল্যান্ডের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১২০ বার দেখা হয়েছে

নিউজ ডেস্ক:

তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে আয়ারল্যান্ডের বিপক্ষে টস হেরে ব্যাটিং করছে বাংলাদেশ।  বাংলাদেশ সময় বিকাল ৩ টা ৪৫ মিনিটে ইংল্যান্ডের দ্য ক্লাউড কাউন্টি গ্রাউন্ডে খেলাটি শুরু হয়। বাংলাদেশ একাদশ সাজিয়েছে তিন পেসার ও তিন স্পিনার নিয়ে। তবে জায়গা হয়নি মোস্তাফিজুর রহমানের।

পেস আক্রমণে রয়েছেন ইবাদত হোসেন, শরিফুল ইসলাম ও হাসান মাহমুদ। আর স্পিনে সাকিব আল হাসানের সঙ্গী মেহেদি হাসান মিরাজ ও তাইজুল ইসলাম। আইরিশদের বিপক্ষে ঘরের মাঠে খেলা সবশেষ ওয়ানডে দল থেকে পরিবর্তন এসেছে দুটি। তাসকিন আহমেদের জায়গায় শরিফুল আর নাসুম আহমেদের জায়গায় তাইজুল।

বিবিসির আবহাওয়া বার্তা অনুযায়ী আজ সারাদিনজুড়েই বৃষ্টির সম্ভাবনা রয়েছে ১৫ থেকে ৮০ শতাংশ। বাংলাদেশের কোনো টিভিতে দেখা যাবে না এই খেলা। আইসিসির ডিজিটাল প্ল্যাটফর্ম আইসিসি টিভিতে ফ্যান অ্যাকাউন্ট খুলে সরাসরি দেখা যাবে ফ্রিতে।

প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের ভাবনায় অবশ্য বিরুপ কন্ডিশনে নিজেদের মানিয়ে নেয়ার বিষয়, ‘ব্যাপারটি শুধু ইংল্যান্ডের কন্ডিশনের নয়, আমাদের সার্বিক উন্নতির জন্যও প্রয়োজন এটা। প্রতিপক্ষ নিয়ে ও ফলাফল নিয়ে দুর্ভাবনার ব্যাপারও এখানে নেই। আমরা উন্নতি করতে চাই। ভবিষ্যতে যেখানেই আমরা খেলি না কেন, উন্নতি করতে চাই। সামনে আমাদের অনেক খেলা আছে, বিশেষ করে দেশের বাইরে টেস্ট আছে কিছু।’

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, ইবাদত হোসেন চৌধুরি, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury