1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন

মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী মাইশা ও জারিফের সফলতা

  • প্রকাশের সময় : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ১১৯ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের দুই শিক্ষার্থী কাজী মাইশা হাসান ও জারিফ আকন্দ জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে সফলতা পেয়েছে।

৯ম শ্রেণির শিক্ষার্থী মাইশা আক্তার উচ্চাঙ্গ সংগীত ও রবীন্দ্র সংগীতে প্রথম স্থান অধিকার করেছে। একই শ্রেণির জারিফ আকন্দ দেশাত্মবোধক গানে প্রথম এবং নজরুল গীতিতে দ্বিতীয় স্থান অধিকার করেছে।

এই দুই শিক্ষার্থীর সফলতায় অভিনন্দন জানিয়েছেন মুন্নু গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ও মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান আফরোজা খান রিতা। মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল অবসরপ্রাপ্ত মো. জহিরুল ইসলাম বলেন, মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা লেখাপড়ার পাশাপাশি সাংস্কৃতিক অনুষ্ঠান ও খেলাধুলাসহ বিভিন্ন আচার অনুষ্ঠানে সফলতা অব্যাহত রেখেছে। তারই ধারাবাহিকতায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে দুই শিক্ষার্থীর সফলতায় আমরা গর্বিত। দুই শিক্ষার্থীর পাশাপাশি অভিনন্দন জানাই তাদের অভিভাবকদেরও।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury