1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ০১ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন

মানিকগঞ্জের সিংগাইরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : শনিবার, ২০ মে, ২০২৩
  • ৯৩ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার:
মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক আবিদুর রহমান খান রুমানের পিতা মাতার দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার(২০ মে)দুপুরে সিংগাইর উপজেলার জয়মন্টপের রায়দক্ষিন এলাকায় উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি ও চেয়ারপার্সনের উপদেষ্টা  আফরোজা খান রিতা।
এ সময় আবিদুর রহমান খান রোমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এ কবির জিন্নাহ, সাংগঠনিক সম্পাদক গোলাম আবেদিন কায়সার, সাংগঠনিক সম্পাদক রফিক উদ্দিন ভুইয়া হাবু, জেলা স্বেচ্ছাসেবক দলের আহব্বায়ক জিন্নাহ খান, সদস্য সচিব রকিবুল ইসলাম রাকিব, জেলা ছাত্রদের সভাপতি  আব্দুল খালেক শুভ ও সাধারণ সম্পাদক সিরাজুলইসলাম  খান সজিব প্রমুখ।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা, সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবীর, যুগ্ন সাধারণ সম্পাদক  ও সিংগাইর উপজেলার সাবেক চেয়ারম্যান আবিদুর রহমান খান রুমান।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে আফরোজা খান রিতা বলেন সকলকে সাথে নিয়ে স্বৈরাচারী সরকারকে প্রতিহত করতে একযোগে কাজ করতে হবে।বাংলাদেশের যেকোনো প্রান্তে অনুষ্ঠান হোক না কেনো তার সকল নেতাকর্মী উপস্থিত হয়ে অনুষ্ঠানকে সফল করার জন্য সদা প্রস্তুত রয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury