1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২২ মে ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

খালেদা জিয়ার মে‌ডিক্যাল বোর্ড বস‌বে সন্ধ্যায়

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ১০৮ বার দেখা হয়েছে

আজ সন্ধ্যার পর খা‌লেদা জিয়ার পরবর্তী চি‌কিৎসা বিষ‌য়ে সিদ্ধান্ত নি‌তে মেডিক্যাল বোর্ড বসবে। খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (১৩ জুন) দুপু‌রে অধ্যাপক ডা. জাহিদ হোসেন ব‌লেন, গতকাল (‌সোমবার) রাত ১টা ৪০ মি‌নি‌টে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে নেওয়ার পর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করানো হয়েছে। ভ‌র্তির পর পর রাতেই ইসিজি, ব্লাড টেস্টসহ তার কিছু পরীক্ষা- নিরীক্ষা করা হয়েছে। ‌চি‌কিৎস‌ক দ‌লের পরামর্শ মোতা‌বেক আজ বাকি কিছু পরীক্ষা-নিরীক্ষা হ‌য়ে‌ছে।

এদিন দুপু‌রের দিকে খালেদা জিয়ার সর্বশেষ অবস্থা সম্পর্কে তার একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার জানান, আমি হাসপাতালে নিয়‌মিত যোগা‌যোগ রাখ‌ছি। কিছু সময় আগেই হাসপাতাল থেকে বাসায় এসেছি। যতক্ষণ হাসপাতা‌লে ছিলাম, ম্যাডামের অবস্থা মোটামুটি স্থিতিশীল দে‌খে‌ছি। আজ সন্ধ্যায় অনেকগু‌লো পরীক্ষার ফলাফল পাওয়া যা‌বে। এসব পরীক্ষার ফলাফল পাওয়ার পর ম্যাডা‌মের চি‌কিৎসক দল পরবর্তী চি‌কিৎসার বিষ‌য়ে তা‌দের সিদ্ধান্ত জানা‌বেন।

এদি‌কে, বিএন‌পি মি‌ডিয়া উইং সদস্য শামসু‌দ্দিন দিদার জা‌নান, গতকাল মধ্যরা‌তে ম্যাডাম খা‌লেদা জিয়া হঠাৎ অসুস্থ হ‌য়ে পড়‌লে তার চি‌কিৎসক‌দের পরাম‌র্শে রা‌তেই হাসপাতালে ভর্তি করা হয়। ভ‌র্তির পর ম্যাডামকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গতকাল রাতে কিছু পরীক্ষা-নিরীক্ষা করানো হয়েছে। আজ বাকি পরীক্ষাগুলো করানো হবে। পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর মেডিক্যাল বোর্ডের চিকিৎসকরা বসে সিদ্ধান্ত নেবেন, কীভাবে ওনার পরবর্তী চিকিৎসা হবে।

জানা গেছে, খালেদা জিয়া রাজধানীর এভার কেয়ার হাসপাতা‌লের সাত তলায় কে‌বি‌নে ডাক্তার‌দের নি‌বিড় পর্য‌বেক্ষ‌ণে র‌য়ে‌ছেন। তার সার্বক্ষ‌ণিক দেখা‌শোনার জন্য বরাবরের মতো তার স‌ঙ্গে গৃহকর্মী ফাতেমা র‌য়ে‌ছেন। এছাড়াও হাসপাতা‌লে সার্বক্ষ‌ণিক বেগম খা‌লেদা জিয়ার দুই জন ব্যক্তিগত কর্মকর্তাও আছেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury