1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জ সিংগাইর উপজেলা ও পৌর শাখা বিএনপির কমিটি পুনর্বিন্যাস করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ১৫৭ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মানিকগঞ্জের সিংগাইর উপজেলা শাখা ও পৌর শাখা বিএনপির কমিটি পুনর্বিন্যাস করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দিয়েছে জেলা কমিটি।

গত আজ বুধবার সকালে মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা ও সাধারন সম্পাদক এস এ জিন্নাহ কবীরের স্বাক্ষরিত এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

এতে মো: আবিদুর রহমান খান রোমান সভাপতি ও দেওয়ান মাহবুবুর রহমান মিঠুকে সাধারণ সম্পাদক করে সিংগাইর উপজেলা শাখা কমিটি এবং এ্যাড: খোরশেদ আলম ভূঁইয়া জয় সভাপতি ও মো: বাবুল হোসেনকে সাধারণ সম্পাদক করে সিংগাইর পৌর শাখা কমিটি অনুমোদন দেন জেলা বিএনপি।

সিংগাইর উপজেলা শাখা কমিটিতে মো: আবিদুর রহমান খান রোমান সভাপতি, দেওয়ান মাহবুবুর রহমান মিঠু সাধারণ সম্পাদক, সিনিয়র সহ সভাপতি মো: তোফাজ্জল হোসেন তোফাজ, ১ম যুগ্ম সাধারণ সম্পাদক মো: আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো: সাজেদুল আলম স্বাধীন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাসুদ পারভেজ, দপ্তর সম্পাদক মো: আওয়াল শরীফ খোকন সহ ১০১ সদস্য বিশিষ্ট পুনর্বিন্যাসকৃত পূর্ণাঙ্গ কমিটি অনুমোদিত হয়।

একই সাথে সিংগাইর উপজেলা বিএনপির উপদেষ্টা পরিষদ খান মো: রুমি, মো: মেজবাহ উদ্দিন, আব্দুল আলী(সাবেক চেয়ারম্যান), খান মো: হাবিবুল আলম, আবুল হাশেম খান, ডা: সফি উদ্দিন, মো: আবুল গফুর, মো: আলাউদ্দিন মো: আব্দুস সালাম মোট ৯ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ অনুমোদিত হয়।

সিংগাইর উপজেলা শাখা কমিটিতে এ্যাড: খোরশেদ আলম ভূঁইয়া জয় সভাপতি, মো: বাবুল হোসেনকে সাধারণ সম্পাদক, সিনিয়র সহ সভাপতি ডি এম মোজাম্মেল হক সেতু, ১ম যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল আলম খান শ্যামল, সাংগঠিনিক সম্পাদক মো: আল মামুন, সাংগঠনিক সম্পাদক মো: সাইদুর রহমান আকুল , দপ্তর সম্পাদক মো: কফিল উদ্দিন সহ ১০১ সদস্য বিশিষ্ট পুনর্বিন্যাসকৃত পূণাঙ্গ কমিটি অনুমোদিত হয়।

একই সাথে সিংগাইর পৌর বিএনপির উপদেষ্টা পরিষদে খন্দকার সামসুল ইসলাম খান, খন্দকার মোসলেম উদ্দিন, মো: ইংরেজ আলী, মো: মোকসেদুর রহমান, মো: ফরহাদ হোসেন, মো: শাহজাহান সহ মোট ৬ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি অনুমোদিত হয়।

নবগঠিত সিংগাইর উপজেলা বিএনপির সভাপতি মো: আবিদুর রহমান খান রোমান বলেন, ৯০ আন্দোলনের ছাত্রনেতা ও বিএনপির তৃণমুলের ত্যাগী নেতাকর্মীদের সমন্বয়ে উপজেলা শাখা কমিটি অনুমোদন দেওয়ায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, তিনবারের প্রধান মন্ত্রী খালেদা জিয়া, দলের মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা ও সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবীরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা। এই কমিটি অতীতের যে কান কমিটির চেয়ে এই কমিটি জেলা কমিটির হাতকে শক্তিশালী করতে অগ্রণী ভূমিকা রাখবে।

নবগঠিত পৌর বিএনপির সভাপতি এ্যাড: খোরশেদ আলী ভুঁইয়া জয় বলেন, তৃণমুলের নেতাকর্মীদের দাবীর প্রেক্ষিতে দলের এই ক্লান্তিলগ্নে অযোগ্য ও নিস্ক্রিয় নেতাদের বাদ দিয়ে যোগ্য ও সক্রিয় নেতাদের নিয়ে পুনর্বিন্যাসকৃত পূণাঙ্গ কমিটি উপহার দেওয়া সম্ভব হয়েছে জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতার বিচক্ষণতা ও সুযোগ্য নেতৃত্বে। তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে জেলা বিএনপির সাথে সিংগাইর থেকে দুর্বার আন্দোলন গড়ে তুলা হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক বিএনপি নেতা বলেন, পূর্বের সিংগাইর উপজেলা ও পৌর শাখা কমিটি ঘোষনা দেওয়ার পর তৃণমূলের নেতাকর্মীরা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মইনুল ইসলাম খান শান্তর পকেট কমিটির হিসেবে অখ্যায়িত করেছিলেন।

সিংগাইর উপজেলা ও পৌরসভা কমিটি ঘোষনা হওয়ার পর থেকে উপজেলা সকল পর্যায়ের নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপণা ও আনন্দ বইছে। নবগঠিত সভাপতি ও সাধারণ সম্পাদককে উপজেলা ও পৌর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ফুল দিয়ে বরন করে নিচ্ছে।

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা বলেন, তৃণমুলের নেতাকর্মীদের জোরালো দাবীর প্রেক্ষিতে কেন্দ্রীয় বিএনপির নির্দেশে সিংগাইরে বিএনপিকে শক্তিশালী করতে সিংগাইর উপজেলা ও পৌর বিএনপির ১০১ সদস্য বিশিষ্ট করে পুনর্বিন্যাসকৃত পূণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। আগামী যে কোন আন্দোলন সফল করতে নবগঠিত এই কমিটি জেলা বিএনপির সাথে রাজপথে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury