1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন

মানিকগঞ্জে ফ্রেন্ডস ফরএভার অর্গানাইজেশনের শুভ উদ্বোধন 

  • প্রকাশের সময় : শুক্রবার, ৩০ জুন, ২০২৩
  • ১৭৯ বার দেখা হয়েছে

দীপক সূত্রধর:

মানিকগঞ্জের সিংগাইরে সামাজিক উন্নয়নমূলক সংগঠন “ফ্রেন্ডস ফরএভার অর্গানাইজেশন” এর শুভ উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন বেস্ট গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাকির হোসেন জুয়েল বক্স।

শুক্রবার (৩০ জুন) বিকেলে সিংগাইর উপজেলার তালেবপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের হল রুমে ফ্রেন্ডস ফরএভার অর্গানাইজেশনের সভাপতি মোঃ ইকবাল হোসেনের (রাজু মোল্লা) সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সেলিম মোল্লার সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন তালেবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন,বাংলাদেশ টেলিভিশনের গবেষক ও কবি মোঃ মিয়াজান কবির,প্রক্সিমা এসআরএল কান্ট্রি ম্যানেজার আলীনুর ইসলাম জীবন,মানিকগঞ্জ বিল্ডার্স এন্ড প্রোপারটিসের ম্যানেজিং ডিরেক্টর মোঃ আবুল বাশার খান প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে এলাকার মুক্তিযোদ্ধা গণ এবং এ্যাড. কাজী আব্দুস সত্তার, বিশিষ্ট সমাজসেবক মোঃ সামছুদ্দিন খাঁন হিমু সহ স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা ও এলাকাবাসী উপস্থিত ছিলেন। 

আলোচনায় বক্তারা “ফ্রেন্ডস ফরএভার অর্গানাইজেশন” সংগঠনের সফলতা কামনা করেন।এবং কিভাবে আরো সামাজিক কর্মকান্ডের মাধ্যমে মানুষের পাশে থেকে সংগঠনকে আরো গতিশীল করা যায় সেই কথা তুলে ধরেন।

আলোচনা সভা শেষে মুক্তিযোদ্ধা,শিক্ষক-শিক্ষিকাদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান এবং অসহায় দুস্থদের মাঝে সহায়তা প্রদান করা হয়।এবং এর শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury