1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে সাংবাদিকদের হুশিয়ারি দিলেন ছাত্রলীগ সভাপতি সুমন

  • প্রকাশের সময় : রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ২৬৫ বার দেখা হয়েছে

ক্রাইম রিপোর্টার,দীপক সূত্রধর:

স্বাস্থ্যমন্ত্রী ও তার পরিবারকে নিয়ে জাতীয় দৈনিক প্রথম আলো পত্রিকায় গত ০৫/০৭/২৩ ইং তারিখে ‘সরকারি প্রকল্পে অধিগ্রহণের আগেই জমি কিনে নেন মন্ত্রী ও তার ছেলে-মেয়ে’ এমন হেডলাইনে প্রকাশিত সংবাদকে মিথ্যা,বানোয়াট ও ভিত্তিহীন দাবি করে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছেন আওয়ামীলীগের নেতাকর্মীরা।

আজ শনিবার(৮ জুলাই) সকালে শহরের প্রেসক্লাবের সামনে পৌরসভার মেয়র রমজান আলীর সভাপতিত্বে ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহার সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সদর আওয়ামীলীগের সভাপতি মোঃ ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, পৌর আওয়ামীলীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ,জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা,যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান জনি,জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার,জেলার ছাত্রলীগের সভাপতি এম এ সিফাদ কোরাইশী সুমন, সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম প্রমুখ।

বক্তব্যে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি এম এ সিফাদ কোরাইশী সুমন সাংবাদিকদের হুশিয়ারি দিয়ে বলেন, বর্তমানে good news is bad news,bad news a good news.আমাদের মানিকগঞ্জের যে সকল উন্নয়ন হয়েছে আমরা তার ছবি দেখতে পাই না।সত্যতা যাচাই বাছাই করে নিউজ করার আহ্বান থাকবে আপনাদের কাছে।সেই সাথে আজকে আরেকটি হুংকার দিতে চাই যে সকল সাংবাদিক বন্ধুগণ কারো একপাক্ষিক নিউজ করার চেষ্টা করবেন,কারো পক্ষ অবলম্বন করবেন ছাত্র সমাজ তাদের বিপক্ষে অবস্থান করবে।

সুমন বলেন, আপনাদের আজকে এই সমাবেশ থেকে হুশিয়ারি দিতে চাই আপনারা ভাববেন না আপনারা সমাজের আমাদের দর্পন স্বরূপ। আপনারা ভালো কিছু প্রকাশ করলে আমরা আনন্দিত হই। সেই সঙ্গে মিথ্যা কিছু প্রকাশ করলে আমাদের মনে কষ্ট লাগে।আপনাদের কষ্ট যেন জনক্ষোভে পরিনত না হয়। আপনারা মানুষের ক্ষোভের কারণ না হন সেই সম্পর্কে আপনাদের ধারনা রাখতে হবে।

তিনি আরও বলেন, এই সাংবাদিক সমিতি ঐতিহ্যবাহী সাংবাদিক সমিতি।আপনাদের সভাপতি, সাধারণ সম্পাদক ও নেতৃবৃন্দের প্রতি, আপনাদের প্রতি অনুরোধ থাকবে আপনারা নেগেটিভ নিউজ ছাড়েন,যেসব উন্নয়ন হয়েছে সেগুলোও ধরবেন।নেগেটিভ নিউজ যদি ৩টা দেন অন্তত ১টা নিউজ উন্নয়নের নিউজ করবেন।মানিকগঞ্জে আমার চোখে কোন উন্নয়নের নিউজ পত্র-পত্রিকায়,টিভি চ্যানেলে করেছে আমার অবগত হয় না।এখন একটা পক্ষ বলতে হবে একটা পক্ষের অনুসারী হয়েছেন এবং আপনারা বিভিন্ন সুযোগ-সুবিধা সেখান থেকে নিয়ে থাকেন। আমাদের মুখ খুলতে বাধ্য করবেন না।

 

আমরা আপনাদের বিপক্ষে অবস্থান নিতে চাই না।আমরাও জানি আপনারাও জানেন আমাদের অবস্থান আপনাদের সাথে।আমরা আপনাদের সাথে নিয়ে কাজ করতে চাই,মানিকগঞ্জের উন্নয়ন করতে চাই।

আমি আবারও বলতে চাই এরপরে নিকট ভবিষ্যতে যদি জাহিদ মালেক স্বপন সহ সংসদের বিরুদ্ধে এই মানিকগঞ্জের কোন সাংসদের বিরুদ্ধে নেগেটিভ নিউজ না করেন।নেগেটিভ নিউজ যদি করেন সেটার প্রমাণ দিতে যদি আপনারা ব্যর্থ হন তাহলে কেও যদি অবস্থান না করে,আমাদের ছাত্র সমাজের পক্ষ থেকে আমরা ছাত্র সমাজ সেখানে অবস্থান করবো।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury