1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

আওয়ামী লীগের সমাবেশ শুরু

  • প্রকাশের সময় : বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ৯২ বার দেখা হয়েছে

জ্যেষ্ঠ প্রতিবেদক:

নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতিতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ শুরু হয়ছে। সমাবেশ শুরুর আগেই পুরো এলাকা নেতাকর্মীদের দখলে। কার্যত বড় শোডাউনে মাঠে থাকার যে বার্তা দেওয়ার উদ্দেশ্য ছিলো দলটির, তা পূরণ হয়েছে।

আজ বুধবার (১২ জুলাই) রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে শান্তি সমাবেশের স্থল নির্ধারিত হলেও এর ব্যাপ্তি ছড়িয়ে পড়েছে আশপাশের এলাকা গুলিস্তান, জিপিও, পল্টন বঙ্গভবন অবধি। ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগের আয়োজনে এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এদিকে শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে নানা পরিকল্পনা ও প্রস্তুতি নেওয়ার কথাও জানিয়েছে আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোও। পৃথকভাবে বর্ধিত সভা করে তারাও তাদের প্রতিটি থানা ওয়ার্ডে দিয়েছে নির্দেশনা।

অন্যদিকে আওয়ামী লীগের শান্তি সমাবেশে যোগ দেবেন ঢাকা জেলার সাত থানা ও তার অন্তর্গত ওয়ার্ডের নেতাকর্মীরাও। একইসঙ্গে কর্মসূচি ঘিরে যেন কোনও ধরনের অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি না হয় সে বিষয়ে দল ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নির্দেশনা দেওয়া হয়েছে।

সামনে কমিটি গঠনকে সামনে রেখে ঢাকা মহানগরের বিভিন্ন থানা থেকে শুরু করে ওয়ার্ড নেতাদের মধ্যে ব্যাপক উপস্থিতির প্রতিযোগিতা লক্ষ্য করা গেছে। নিজেকে প্রচারণায় রেখে নানা ধরনের ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড নিয়ে হাজির হয়েছেন সমাবেশস্থলে। স্লোগানে স্লোগানে মুখরিত পুরো বায়তুল মোকররম এলাকা। এদিকে এরই মধ্যে মঞ্চে মহানগর নেতারা বক্তব্য রাখছেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury