1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জ-২ আসনঃ  পরাজয় হবে বুঝতে পেরেই নৌকার প্রার্থী লোকজন হুমকি-ধমকি দিচ্ছে- স্বতন্ত্র প্রার্থী

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
  • ৭৯ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার:
মানিকগঞ্জ- ২ আসনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী মমতাজ বেগম নির্বাচনে পরাজয় হবে জেনেই কর্মী-সমর্থক ও ভোটারদের ভয়ভীতি প্রদর্শনসহ নানান হুমকি-ধমকি দিচ্ছেন বলে মন্তব্য করেছেন মানিকগঞ্জ- ২ আসনে দলের ট্রাক প্রতিকে স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ দেওয়ান জাহিদ আহমেদ টুলু।
সোমবার (১ জানুয়ারি) বেলা পৌনে ১২ টার দিকে উপজেলার বাইমাইল এলাকায় নির্বাচনি প্রচারণায় ভোটাদের কাছে লিফলেট বিতরণ শেষে সাংবাদিকদের দেওয়া এক সাক্ষাতকারে তিনি এই মন্তব্য করেন।
নির্বাচনি প্রচারণায় বাইমাইল বাজারে লিফলেট বিতরণকালে ভোটারদের কাছে ট্রাক প্রতিকে ভোট প্রার্থনা করেন। এসময় অনেক ভোটাদের সঙ্গে কুশল বিনিয়মও করেন তিনি। এর পর ট্রাক প্রতিকের স্বতন্ত্র প্রার্থী জাহিদ আহমেদ টুলুকে সমর্থন করে হারিরামপুর উপজেলা থেকে শতাধিক লোকজন আসেন এবং তাঁকে ফুলের মালা দিয়ে বরণ করেন।
স্বতন্ত্র প্রার্থী জাহিদ আহমেদ বলেন, সাধারন জনগণের ব্যাপক সাড়া পাচ্ছি, কিন্তু ভোটাররা শঙ্কিত। কারণ আমার বিরোধী প্রতিদ্বদন্দ্বি নৌকার প্রার্থী মমতাজ বেগমের লোকজন সাধারণ ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করছে। ভোটাররা বলছে, ভাই ভোট দিতে পারবো তো, ভোট হবে তো, ভোটাররা এই ধরনের শঙ্কায় রয়েছে। আমরা এখনও এই শঙ্কা দুর করতে পারি নাই। আমরা সব প্রার্থী মিলে ভোটারদের বলি, আপনারা ভোটের দিন কেন্দ্রে গিয়ে ভোট দিবেন। আপনার ভোট আপনি যাকে খুশি তাকে দিবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন এবার সুষ্ঠ ও উৎসবমুখর পরিবেশ ভোট অনুষ্ঠিত হবে।
নৌকা প্রার্থীর কর্মী-সমর্থকদের বিরুদ্ধে অভিযোগ করে তিনি বলেন, সকাল শুরু হয় মন খারাপ দিয়ে, ভোটের মাঠে ভোট চান, তবে হুমকি ধমকি দিচ্ছেন। নৌকার প্রতিকের লোকজন এই সব করে ভোটের মাঠে একটা প্রভাব বিস্তার করার চেষ্টা করছেন। ভোটারদেরকে তারা ভোট দিতে দিবে না, ভোট কেন্দ্র যাইতে দিবো না। এই সব কথা বলে পরিবেশ নষ্ট করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন এবারের নির্বাচন হবে সুষ্ঠ ও সুন্দর পরিবেশে অনুষ্ঠিত হবে কিন্তু নৌকা প্রার্থীর লোকজনের কর্মকান্ডের কারণে আমার কাছে এটা প্রচন্ডভাবে বাঁধাগ্রস্থ মনে হচ্ছে।
ঢাকার এত কাছে হয়েও আমাদের এই অঞ্চলে সেইভাবে উন্নয়ন হয়নি মন্তব্য করে তিনি বলেন, আওয়ামী লীগের ১৫ বছরে সারাদেশে যেভাবে উন্নয়ন হয়েছে তার তুলনায় কোনো উন্নয়নই হয়নি মানিকগঞ্জ-২ আসনে। শুধুমাত্র স্কুল কলেজ আর মাদ্রাসার পাকা ভবনই হয়েছে। প্রত্যন্ত এলাকার রাস্তা-ঘাটের উন্নয়ন হয়নি।
জনগণের ভোটে শতভাগ জয়ী হবেন প্রত্যাশা করে জাহিদ আহমেদ বলেন, ইনশাআল্লাহ সুষ্ঠ ও সুন্দর পরিবেশে ভোট অনুষ্ঠিত হলে শতভার নিশ্চিত আমি জয়ী হবো। আর তারা(নৌকার প্রার্থী) এই বিষয়টি বুঝতে পেরেই হুমকি ধমকি দিচ্ছে। আমরা নির্বাচনি আরচণ বিধিমালা মেনেই নির্বাচনে প্রচারণা করছি বলে তিনি জানান।
প্রসঙ্গ, মানিকগঞ্জে সিংগাইর ও হরিরামপুর এবং সদরে তিনটি ইউপি নিয়ে গঠিত মানিকগঞ্জ- ২ সংসদীয় আসন। এই আসনে আওয়ামী লীগের নৌকার প্রার্থীসহ দশজন প্রার্থী নির্বাচনে লড়ছেন। আসনটিতে মোট ভোটার রয়েছে ৪ লাখ ৬৬ হাজার ৯৮৯ জন। এর মধ্যে নারী ভেটার রয়েছেন ২ লাখ ৩২ হাজার ১১৩ জন এবং পুরুষ ভোটার রয়েছেন ২ লাখ ৩৪ হাজার ৮৭৩ জন। আর তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন ৩ জন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury