1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

শত কোটি টাকার কোকেনের মামলায় রিমান্ডে ৩ বিদেশিসহ পাঁচজন

  • প্রকাশের সময় : বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৫২ বার দেখা হয়েছে

ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শত কোটি টাকা দামের ৮ কেজি ৩০০ গ্রাম কোকেন জব্দের মামলায় তিন বিদেশিসহ পাঁচজনের বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (৩১ জানুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম শান্তা আক্তারের আদালত শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন—পূর্ব আফ্রিকার দেশ মালাউইর নমথান্দাজো টাওয়েরা সোকো, দুই নাইজেরিয়ান নডিলিউ ইবুকা স্ট্যানলি ও ননসো ইজিমা পিটার এবং দুই বাংলাদেশি সাইফুল ইসলাম রনি ও আসাদুজ্জামান আপেল। তাদের মধ্যে সোকোর ছয় দিন এবং অপর চার আসামির চার দিন করে রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উত্তরা সার্কেলের পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির আসামি সোকোর ১০ দিন, অপর চার আসামির ৫ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করেন। আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। শুনানি শেষে আদালত রিমান্ডের আদেশ দেন।

গত ২৪ জানুয়ারি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৮ কেজি ৩০০ গ্রাম কোকেনসহ সোকোকে গ্রেপ্তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। এ ঘটনায় ২৫ জানুয়ারি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান বিমানবন্দর থানায় মামলা দায়ের করেন। পরে অপর চার আসামিকে গ্রেপ্তার করা হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury