1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন

মানিকগঞ্জের সিংগাইরে কুদ্দুস হত্যা মামলার ৭ আসামী গ্রেফতার

  • প্রকাশের সময় : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৫ বার দেখা হয়েছে

আবিদা সুলতানা, স্টাফ রিপোর্টার : 

মানিকগঞ্জের সিংগাইরে ব্যবসায়ী আব্দুল কুদ্দুস কুপিয়ে হত্যা মামলার ৭জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার দুপুরে মানিকগঞ্জের অতিরিক্তি পুলিশ সুপার সুজন সরকার এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান। এর আগে মঙ্গলবার দিবাগত রাতে ঢাকার সবুজবাগ ও হাজারীবাগ থানা থেকে তাদের গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ।

নিহত আব্দুল কুদ্দুস সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের আটিপাড়া এলাকার মৃত মিনাজ উদ্দিনের ছেলে। তিনি স্থানীয় সিরাজপুর বাজারে সারের ব্যবসা করতেন।

অতিরিক্তি পুলিশ সুপার সুজন সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির মাধ্যমে মঙ্গলবার দিবাগত রাতে সিংগাইর উপজেলার আটিপাড়া গ্রামের মৃত হযরত আলীর ছেলে কালাম (৪৫),বর্তমান ইউপি সদস্য আঃ গফুর (৪১), হাকিম আলীর ছেলে মিলন (৩২),কালামের ছেলে জুবায়ের (২২), সিরাজপুর গ্রামের মৃত সামসুলের ছেলে মোখলেছ (৩৮), মৃত ওমেদ আলীর ছেলে আবুল হোসেন (৪৮), আবুল হোসেনের ছেলে আওয়াল (২৩) মামলার ৭ জন আসামীকে গ্রেফতার করা হয় এবং আদালতের মাধ্যমে আসামীদের কারাগারে প্রেরণ করা হয়েছে।মামলায় এখন পর্যন্ত ৯জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত ৩ ফেব্রুয়ারি সকালে দু’গ্রুপের আধিপত্য বিস্তার ও জমিসংক্রান্ত বিরোধের জেরে দু’দফায় সংঘর্ষে আহত হন  আব্দুল কুদ্দুস (৫২) চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে  মারা যান।

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury