1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১২ মে ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
হায়দার আকবর খান রনো সিপিবি নেতা আর নেই একজন দেশপ্রেমিক একজন হিরো স্কোয়াড্রন লিডার ‘অসীম জাওয়াদ মানিকগঞ্জের মুন্নু মেডিক্যাল কলেজে চট্টগ্রামে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়ানের পরিবারে চলছে শোকের মাতম মানিকগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে হরিরামপুরে সাইদুর এবংসিংগাইরে সায়েদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক প্রযুক্তি খাতে নারীদের জন্য বিশেষ কোটা চালুর ঘোষণা ‘শিশু ও মাতৃমৃত্যু রোধে দক্ষিণ এশিয়ায় ভালো অবস্থানে বাংলাদেশ’ ঢাকায় বিএনপির সমাবেশ ১০ মে  ভোটার উপস্থিতি কম, রান্নায় ব্যস্ত আনসার সদস্যরা

মাত্র ২০ টাকায় রেল ষ্টেশনে ভরপেট খাবার!

  • প্রকাশের সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ২৩ বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক:

ভারতীয় রেলের পক্ষ থেকে একটি দুর্দান্ত উপহার পেয়েছেন যাত্রীরা। তারা এখন মাত্র ২0 টাকায় ভরপেট খাবার খেতে পারবেন। IRCTC এর সহযোগিতায় ভারতীয় রেল ‘ইকোনমি মিল’ নামে একটি পরিষেবা চালু করেছে। 

বিশেষ করে জেনারেল কোচদের জন্য এই পরিষেবা চালু করা হয়েছে। যেটিতে বাজেটের পাশাপাশি পুষ্টি ও স্বাদেরও পূর্ণ খেয়াল রাখা হবে। রেলের এই পদক্ষেপ আর্থিকভাবে দুর্বল লোকদের দীর্ঘ দূরত্বে ভ্রমণে অনেক স্বস্তি দেবে, কারণ দীর্ঘ দূরত্বের সময় ট্রেনে খাবার এবং পানীয়ের জন্য প্রচুর অর্থ ব্যয় হয়।

বর্তমানে রেলওয়ে ২০ এবং ৫০ টাকার দুটি খাবারের প্যাকেট সরবরাহ করছে।

দেশের ১০০টি রেলস্টেশনে এই ইকোনমি মিল কাউন্টার চালু করা হয়েছে। প্রথম ৬ মাস ট্রায়ালের পর এটি দেশের সব স্টেশনে পাওয়া যাবে।

যদি আপনি মনে করেন যে, ট্রেনে ভ্রমণ তখনই আনন্দদায়ক হয়ে ওঠে, যখন সময়ে সময়ে গরম গরম খাবার পাওয়া যায়, তাহলে রেলের এই উপহারটি আপনি অবশ্যই পছন্দ করবেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury