1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মানিকগঞ্জে আবহাওয়া অনূকূলে থাকায় মিষ্টি কুমড়ার বাম্পার ফলন ধামরাইয়ে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে তালা দিলেন আ.লীগ নেতা নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ ওবায়দুল কাদেরের স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, খালু ও খালাতো ভাই গ্রেপ্তার লিচুর বিচি গলায় আটকে আওয়ামী লীগ নেতার মৃত্যু বাড়িতে মুরগি যাওয়ায় প্রতিবন্ধী নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা বাবার ঋণ নিয়ে যা বললেন রাফসান চেয়ারম্যান প্রার্থী জানুর জনসমর্থন নেই,ভোট নেই, তাই বিশৃঙ্খলা করছে-সংসদ সদস্য জাহিদ ভুয়া নিয়োগপত্র আর প্রশিক্ষণ দিয়ে এনএসআইয়ে চাকরির নামে প্রতারণা ১৩ শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাশ করেনি কেউ

বাবা-মায়ের নিয়মিত ঝগড়া থামাতে থানায় ৬ বছরের শিশু

  • প্রকাশের সময় : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ৪৬ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

খুব সাধারণ বিষয় নিয়ে মা-বাবার মধ্যে ঝগড়া লেগে থাকত এবং সেটা নিয়মিত। ছয় বছরের শিশুর কাকুতিমিনতিও ঝগড়া থামাত না। এমনকি তার চোখের সামনেই মাদকাসক্ত বাবা প্রায়ই মাকে মারধর করত। এসব সহ্য হচ্ছিল না শিশুটির। উপায়ন্তর না দেখে ঝগড়া থামাতে থানায় হাজির হয় সে। খুঁজে বের করে ওসিকে।

এ সময় শিশুটিকে চেয়ারে বসিয়ে অভিযোগ শোনে পুলিশ। পরে তাকে নিয়ে বাড়িতে যায়। ডেকে আনে শিশুটির বাবাকে। তাৎক্ষণিক মা-বাবা অঙ্গীকার করেন, আর কখনো ঝগড়া না করার। এতে খুশি শিশুটি পুলিশকে হাসিমুখে বিদায় দেয়।

রোববার (২৮ এপ্রিল) ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার প্রাতবাজার এলাকায়। শিশুটির অভিযোগ শুনে তার বাড়িতে পাঠানো হয় সরাইল থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাইফুল ইসলামকে।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, দুপুরে হঠাৎ এক শিশু থানায় হাজির হয়। পরে সে তার বাবা-মায়ের প্রতি বিরক্ত প্রকাশ করে নানা অভিযোগ করে। শিশুটির অভিযোগ শুনে পুলিশ পাঠিয়ে বিষয়টি মীমাংসা করা হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury